বাড়ি > ময়দান > ঝিঙ্গানের সঙ্গে চূড়ান্ত পর্যায়ের কথা চলছে এটিকে-মোহনবাগানের
সন্দেশ ঝিঙ্গান (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
সন্দেশ ঝিঙ্গান (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

ঝিঙ্গানের সঙ্গে চূড়ান্ত পর্যায়ের কথা চলছে এটিকে-মোহনবাগানের

  • তারকা ডিফেন্ডর খুব সম্ভবত আসতে চলেছে সবুজ মেরুন শিবিরে। 

কেরালা ব্লাস্টারসের প্রাক্তন তারকা সন্দেশ ঝিঙ্গানের সঙ্গে চূড়ান্ত পর্যায়ের কথা চলছে এটিকে-মোহনবাগানের। মাঝে বিদেশে যাবেন জাতীয় দলের এই স্তম্ভ, সেই কথা রটে গেলেও সবকিছু ঠিক চললে কলকাতাই হতে চলেছে সন্দেশের ঠিকানা। 

গোল ওয়েবসাইট জানিয়েছে এখনও চুক্তি সাইন করেননি সন্দেশ, কিন্তু কথা প্রায় পাকা। আইএসএলে প্রথম থেকেই কেরালা ব্লাস্টার্সের হয়ে খেলেছেন তিনি। ৭৬টি ম্যাচে নিজের প্রতিভার ছাপ রেখেছেন এই রক্ষণভাগের ফুটবলার। কিন্তু এবার কেরলের দল থেকে রিলিজ নিয়ে নেন সন্দেশ। গত মরশুমে চোট আঘাতের জন্য খেলতে পারেননি ঝিঙ্গান। এবার তাই নতুন দলের হয়ে নতুন ভাবে শুরু করতে চান তিনি। 

প্রসঙ্গত, ইউরোপে খেলার তাঁর ইচ্ছার কথা কখনো লুকোননি সন্দেশ ঝিঙ্গান। কিন্তু বিভিন্ন জটিল নিয়মকানুনের জেরে কোনও ভারতীয়র সেখানে খেলা শক্ত, সেই কথাও জানান তিনি। অর্জুন পুরস্কার প্রাপ্ত এই ফুটবলার হয়তো তাই ফুটবল পাগল কলকাতার ময়দানকে বেছে নিচ্ছেন। তাঁর চুক্তি মূল্য দেড় থেকে দুই কোটির মধ্যে থাকবে বলেই মনে করা হচ্ছে। 

এটিকে মোহনবাগানের জন্য প্রীতম কোটাল ও তিরির সঙ্গে ঝিঙ্গান এসে গেলে প্রায় যে অপ্রতিরোধ্য হয়ে উঠবে এই চ্যাম্পিয়ন দল, তা বলাই বাহুল্য। 

 

বন্ধ করুন