বাড়ি > ময়দান > BFC-কে হারিয়ে ISL ফাইনালে গেল ATK

যুবভারতীতে সেমিফাইনালের দ্বিতীয় লেগে বেঙ্গালুরু এফসিকে ৩-১ গোলে হারিয়ে ISL ফাইনালে গেল হাবাসের ATK. গোয়ায় ১৪ তারিখ ফাইনালে Chennaiyin FC-র মুখোমুখি হবে ATK.

প্রথম লেগে ১-০ গোলে জিতেছিল BFC. দ্বিতীয় লেগে ৩-১ গোলে জিতে সব মিলিয়ে ৩-২ গোলে সেমিফাইনাল জিতল কলকাতার দল। এক গোলে অ্যাওয়ে ম্যাচে পিছিয়ে। এরপর ঘরের মাঠে প্রথমেই পাঁচ মিনিটের মাথায় গোল খায় এটিকে। গোল করেন আশিক করুনিয়ান। এরপর রয় কৃষ্ণ ৩০ মিনিটের মাথায় সমতা ফেরান।

কিন্তু দ্বিতীয় অর্ধে জোড়া গোল করে ম্যাচের নায়ক ডেভিড উইলিয়ামস। ৬৩ ও ৭৯ মিনিটে গোল করেন তিনি। দ্বিতীয়অর্ধে পেনাল্টি থেকে এটিকেকে এগিয়ে দেন ডেভিড। এরপর গোলের জন্য চাপ বাড়ান হাবাস। নামান মান্ডি সোসা ও জয়েশ রানেকে। অন্যদিকে ৭৫ মিনিটে ফ্রেটারের শট বাঁচিয়ে এটিকেকে বাঁচান অরিন্দম। সেই রানের বাড়ানো বল থেকে প্রবীর দাসের দুরন্ত ক্রসকে জালে জড়িয়ে দেন ডেভিড। গুরপ্রীত সাধ্যমতো চেষ্টা করেও বল রুখতে পারেননি।

শেষের দিকে মরিয়া চেষ্টা করে সুনীল ছেত্রীর দল। কিন্তু ঘরের মাঠে ৫০ হাজার দর্শকের সামনে কড়া প্রতিরোধ গড়ে তোলে এটিকে। ৩-১ এ ফাইনালে গেল তারা, চূড়ান্ত লড়াই গোয়াতে।







বন্ধ করুন