বাড়ি > ময়দান > ISL: আইরিশ মিডফিল্ডারের সঙ্গে এক বছরের চুক্তি করল এটিকে-মোহনবাগান
কার্ল ম্যাকহিউ। ছবি- আইএসএল।
কার্ল ম্যাকহিউ। ছবি- আইএসএল।

ISL: আইরিশ মিডফিল্ডারের সঙ্গে এক বছরের চুক্তি করল এটিকে-মোহনবাগান

  • পরিকল্পনা মাফিক দল গুছিয়ে নিচ্ছে আইএসএল চ্যাম্পিয়নরা।

পরিকল্পনা মাফিক পদক্ষেপ এটিকে-মোহনবাগানের। আসন্ন মরশুমে পুরনো নিয়মে খেলা হলেও পরের মরশুম থেকেই ইন্ডিয়ান সুপার লিগে বিদেশি সংখ্যা কমবে। তাই ঘরোয়া ফুটবলারদের সঙ্গে যেমন দীর্ঘমেয়াদী চুক্তি করছে আইএসএল চ্যাম্পিয়নরা। ঠিক অন্যদিকে বিদেশি তারকাদের অল্প সময়ের জন্য দলে রাখা নিশ্চিত করছে তারা।

এর আগে দলের দুই নির্ভরযোগ্য বিদেশি তারকা রয় কৃষ্ণা ও এডু গার্সিয়কে ধরে রেখেছে এটিকে-মোহনবাগান। এবার তৃতীয় বিদেশি হিসেবে আইরিশ মিডফিল্ডার কার্ল ম্যাকহিউকেও নিজিদের শিবিরে রেখে দেওয়ার কথা জানিয়ে দিল সবুজ-মেরুন শিবির।

২৭ বছর বয়সী ম্যাকহিউয়ের সঙ্গে এক বছরের জন্য চুক্তি নবীকরণ করার কথা ঘোষণা করা হল এটিকে-মোহনবাগানের তরফে।

কার্ল গত মরশুমে চোটের জন্য খুব বেশি ম্যাচে মাঠে নামতে পারেননি। তবে নিজের পারফর্ম্যান্স দিয়ে কোচের নজর কেড়েছেন তিনি। গতবার ৬টি ম্যাচ খেলতে নেমে ১টি গোল করেছেন আইরিশ তারকা।

চুক্তি নবীকরণের পরে বিজ্ঞপ্তিতে কার্ল জানান, ক্লাবের সঙ্গে আরও একবার চুক্তি করতে পেরে রোমাঞ্চিত। গতবছর সাইডলাইন থেকে ম্যাচ দেখা কঠিন ছিল। মাঠে নেমে আইএসএল খেতাব ধরে রাখা ও এএফসি কাপে দলের হয়ে অবদান রাখার জন্য মুখিয়ে রয়েছি।'

এর আগে দলের অপর দুই বিদেশি রয় কৃষ্ণার সঙ্গে এক বছর ও এডু গার্সিয়ার সঙ্গে দু'বছরের চুক্তি বাড়িয়ে নিয়েছে এটিকে-মোহনবাগান।

বন্ধ করুন