বাড়ি > ময়দান > ISL: এটিকে মোহনবাগানের জার্সিতে আরও এক বছর আইএসএল মাতাবেন রয় কৃষ্ণা
আইএসএল ট্রফি হাতে রয় কৃষ্ণা। ছবি- আইএসএল।
আইএসএল ট্রফি হাতে রয় কৃষ্ণা। ছবি- আইএসএল।

ISL: এটিকে মোহনবাগানের জার্সিতে আরও এক বছর আইএসএল মাতাবেন রয় কৃষ্ণা

  • ইস্টবেঙ্গলও ফিজির স্ট্রাইকারকে দলে পেতে ঝাঁপিয়েছিল বলে খবর।

এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করে দেশে ফিরেছেন। চুক্তির মেয়াদ শেষ, তাই আবার কলকাতায় ফিরবেন কিনা, তা নিয়ে সংশয় ছিলই। বিশেষ করে, বেশ কয়েকটা বড় দলের প্রস্তাব থাকায় ফিজির জাতীয় দলের স্ট্রাইকার রয় কৃষ্ণাকে পুনরায় দলে পাওয়া নিয়ে নিশ্চয়তা ছিল না মোহনবাগানের সঙ্গে জুটি বেঁধে নতুন দল হিসেবে আত্মপ্রকাশ করা এটিকের। অবশেষ সেই সংশয় দূর হল। রয় কৃষ্ণা জানিয়ে দিলেন, আরও এক বছর তিনি থাকছেন চ্যাম্পিয়ন দলেই।

সোশ্যাল মিডিয়ায় কৃষ্ণা নিজেই জানিয়েছেন, তিনি এটিকে মোহনবাগানেই থাকছেন এবং কলকাতায় এসে ট্রেনিং শুরু করার জন্য মুখিয়ে রয়েছেন। ফিজিয়ান স্ট্রাইকার বলেন, 'এটিকে মোহনবাগানের সঙ্গে চুক্তি দীর্ঘায়িত করতে পেরে আমি খুশি। চ্যাম্পিয়ন দলের সঙ্গে থেকে যাওয়ার বিকল্প বেছে নিতে আমায় কোনও দ্বিধায় পড়তে হয়নি। কলকাতায় ফিরে সতীর্থদের সঙ্গে পুনরায় জোটবদ্ধ হওয়া ও ট্রেনিং শুরু করার জন্য মুখিয়ে রয়েছি।'

গত মরশুমে এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রয় কৃষ্ণা। ২১ ম্যাচে তিনি ১৫টি গোল করেন। গোলের পাস বাড়িয়েছেন ৬টি।

ইস্টবেঙ্গল, মুম্বই সিটি এফসির মতো ভারতীয় দলগুলি ফিজির তারকাকে দলে পেতে ঝাঁপিয়েছিল বলে খবর। তাঁর কাছে প্রস্তাব ছিল অস্ট্রেলিয়ায় গিয়ে খেলারও। যদিও রয় কৃষ্ণা পুরনো দল ছেড়ে আপাতত নতুন কোনও ক্লাবে যোগ দিতে চাননি।

বন্ধ করুন