বাংলা নিউজ > ময়দান > ISL: চার্চিলের মিডফিল্ডারকে দলে নিল এটিকে-মোহনবাগান, চুক্তি বাড়িয়ে নিল স্প্যানিশ তারকার সঙ্গেও
গ্লেন মার্টিন্স। ছবি- সোশ্যাল মিডিয়া।
গ্লেন মার্টিন্স। ছবি- সোশ্যাল মিডিয়া।

ISL: চার্চিলের মিডফিল্ডারকে দলে নিল এটিকে-মোহনবাগান, চুক্তি বাড়িয়ে নিল স্প্যানিশ তারকার সঙ্গেও

  • হার্নান্ডেজের সঙ্গেও চুক্তি বাড়িয়ে নিয়েছে সবুজ-মেরুন শিবির।

আইএসএলের জন্য গোয়ায় পৌঁছে প্রাক মরশুম প্রস্তুতি শুরু করে দিয়েছে দল। এমন সময়ে স্কোয়াডের ফাঁক-ফোকর ভরিয়ে ফেলার দিকে নজর দিল এটিকে-মোহনবাগান। এমনিতেই শক্তিশালী দল গড়া আইএসএল চ্যাম্পিয়নরা এবার দলে নিল ভারতীয় মিডফিল্ডার গ্লেন মার্টিন্সকে।

চার্চিল ব্রাদার্স হয়ে আই লিগ খেলা অ্যাটাকিং মিডফিল্ডার ২ বছরের চুক্তিতে যোগ দিলেন সবুজ-মেরুন শিবিরে।

একই সঙ্গে স্প্যানিশ মিডফিল্ডার জাভি হার্নান্ডেজের সঙ্গেও চুক্তি বাড়িয়ে নিয়েছে এটিকে-মোহনবাগান। গত মরশুমে দলকে ইন্ডিয়ান সুপার লিগ চ্যাম্পিয়ন করার পথে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন জাভি। চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে ফাইনাল ম্যাচে জোড়া গোল করেন তিনি। আপাতত তাঁর সঙ্গে আরও এক বছরের জন্য চুক্তি নবীকরণ করে সবুজ-মেরুন শিবির।

সেসা ফুটবল অ্যাকাডেমির মার্টিন্স ২০১৪-১৫ মরশুমে যোগ দেন স্পোর্টিং ক্লাব দি গোয়ায়। সেখান থেকে তিনি চার্চিল শিবিরে যোগ দেন ২০১৯ সালে। গত মরশুমে চার্চিলের হয়ে আই লিগে ১৪টি ম্যাচে মাঠে নামেন ২৬ বছর বয়সী মিডফিল্ডার।

মার্টিন্সকে ২০২২ পর্যন্ত সই করানোর কথা এটিকে-মোহনবাগানের তরফে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হয়। ক্লাবের বিজ্ঞপ্তিতে মার্টিন্স জানিয়েছেন, ‘কলকাতা এবং ইন্ডিয়ান সুপার লিগে এটা আমার প্রথম বছর হতে চলেছে। কলকাতার সমর্থকদের উন্মাদনা সম্পর্কে আমার জানা আছে। একারণেই আমি উত্তেজিত এবং মাঠে নেমে পড়ার জন্য মুখিয়ে রয়েছি। তাঁদের জন্য জয় এনে দেওয়াই হবে আমার লক্ষ্য। ক্লাবের অত্যন্ত শক্তিশালী স্কোয়াড রয়েছে এবং আমি সতীর্থদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে মরশুমের শেষে দলকে খেতাব এনে দিতে চাই।’

বন্ধ করুন