বাংলা নিউজ > ময়দান > ISL: ইস্টবেঙ্গলে পাকা জেজে, লাল-হলুদ শিবিরে নারায়ণও
জজে লালপেখলুয়া। ছবি- আইএসএল।
জজে লালপেখলুয়া। ছবি- আইএসএল।

ISL: ইস্টবেঙ্গলে পাকা জেজে, লাল-হলুদ শিবিরে নারায়ণও

  • জাতীয় দলের তারকা ফরোয়ার্ডের সঙ্গে দীর্ঘমেয়াদী চুক্তি করতে চলেছে লাল-হলুদ শিবির।

দেশের বেশিরভাগ তারকা ফুটবলারই কোনও না কোনও ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ। সেই অর্থে নতুন করে কোনও ভালো মানের ফুটবলারকে দলে নেওয়া মুশকিল ইস্টবেঙ্গলের। সন্দেশ ঝিঙ্গান যতদিন এটিকে-মোহনবাগানে সই করেননি, ততদিন পর্যন্ত তাঁকে নিয়ে আগ্রহ দেখায় লাল-হলুদ শিবির। তবে সন্দেশ দীর্ঘমেয়াদী চুক্তিতে শত্রু শিবিরে যোগ দেওয়ার পর তাঁকে পাওয়ার আশা শেষ হয়ে হয়ে যায় আইএসএলের নবাগত দলের।

ঝিঙ্গান হাতছাড়া হওয়ার পরেই জাতীয় দলের আর এর তারকা জেজে লালপেখলুয়ার সঙ্গে লম্বা সময়ের চুক্তি নিশ্চিত করল ইস্টবেঙ্গল। জেজের সঙ্গে ৬ বছরের চুক্তি করতে চলেছে লাল-হলুশ শিবির, এমনটাই খবর। জেজে ইতিমধ্যেই ইস্টবেঙ্গলকে নিশ্চয়তা দিয়েছেন। সামনের কয়েকদিনের মধ্যেই চুক্তি সেরে ফেলা হবে তারকা ফরোয়ার্ডের সঙ্গে।

জেজে ছাড়াও তারকা ডিফেন্ডার নারায়ণ দাসকে দলে নেওয়া নিশ্চিত করেছে ইস্টবেঙ্গল। নারায়ণের সঙ্গেও বেশি কিছুদিন ধরেই আলোচনা চালাচ্ছিলেন লাল-হলুদ কর্তারা।

চোটের জন্য গত মরশুমে মাঠে নামতে পারেননি জেজে। সেদিক থেকে ইস্টবেঙ্গলের জার্সিতে ভারতীয় ফুটবলে কামব্যাক করতে চলেছেন তিনি। ইতিমধ্যেই চেন্নাইয়িন এফসির হয়ে দু'বার আইএসএল চ্যাম্পিয়ন হওয়া জেজে মোহনবাগানের জার্সিতে আই লিগ ও ফেডারেশন কাপ জেতেন। কাতারের বিরুদ্ধে ফিফা বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচের জন্য সম্ভাব্য ভারতীয় দলের তালিকায় ছিলেন জেজে। যদিও ম্যাচ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায়।

বন্ধ করুন