বাংলা নিউজ > ময়দান > ISL: এবার এটিকে-মোহনবাগানের জালে জাতীয় দলের তারকা সেন্টার ফরোয়ার্ড

ISL: এবার এটিকে-মোহনবাগানের জালে জাতীয় দলের তারকা সেন্টার ফরোয়ার্ড

মনবীর সিং। ছবি- এআইএফএফ।

সবুজ-মেরুন শিবিরের হাত ধরে ময়দানে ফিরছেন পঞ্জাবের তারকা ফুটবলার।

জাতীয় দলের আরও এক তারকাকে জালে তুলল এটিকে-মোহনবাগান। ২৪ বছর বয়সী সেন্টার ফরোয়ার্ড মনবীর সিংকে আগামী তিন বছরের জন্য সই করাল আইএসএল চ্যাম্পিয়নরা।

গত তিনটি মরশুমে মনবীর আইএসএলে এফসি গোয়ার হয়ে মাঠে নামেন। গোয়ার জার্সিতেই তিনি সুপার কাপ চ্যাম্পিয়ন হন। গোয়ার হয়ে তিনটি আইএসএল মরশুমে মোট ৪৭টি ম্যাচ খেলেন তিনি।

তার আগে যদিও ময়দানে খেলে গিয়েছেন পঞ্জাবের ফুটবলার। তবে মোহনবাগান বা ইস্টবেঙ্গলের হয়ে নয়। ২০১৬-১৭ মরশুমে মহামেডানের জার্সিতে সেকেন্ড ডিভিশন আই লিগের ৬টি ম্যাচে মাঠে নামেন মনবীর।

মঙ্গলবারই মনবীরকে দলে নেওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে এটিকে-মোহনবাগান। নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে আইএসএল চ্যাম্পিয়নরা জানায়, '২০১৮ ইন্ডিয়ান সুপার কাপ চ্যাম্পিয়ন মনবীর সিং আমাদের নতুন সদস্য। আগামী তিন বছর এটিকে-মোহনবাগান এফসির হয়ে মাঠে নামবেন জাতীয় দলের স্ট্রাইকার।'

ক্লাবের বিজ্ঞপ্তিতে মনবীর জানান, ‘আমার হৃদয়ে কলকাতার জন্য বিশেষ একটা জায়গা রয়েছে এবং এখানে ফিরতে পেরে আমি ভীষণ খুশি। সবুজ-মেরুন জার্সিতে বিশেষ ক্লাবের হয়ে মাঠে নামতে পারা গর্বের বিষয়। আমি সামনের বছরগুলিতে এটিকে-মোহনবাগানের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য মুখিয়ে রয়েছি।’

পরে মনবীর নিজে টুইট করেন, ‘আমি এটা জানাতে পেরে খুশি যে, আমার নতুন ক্লাব হল এটিকে-মোহনবাগান এফসি এবং আমি আসন্ন আইএসএল মরশুমে ও এএফসি কাপে সবুজ-মেরুন জার্সি গায়ে তোলার জন্য মুখিয়ে রয়েছি।’

২০১৭ থেকে এপর্যন্ত জাতীয় দলের হয়ে ১৪টি ম্যাচে মাঠে নেমে ৩টি গোল করেছেন মনবীর। অনূর্ধ্ব-২৩ ভারতীয় দলের হয়েও প্রতিনিধিত্ব করেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মুসলিমদের মধ্যেও অনগ্রসর আছে, OBC তালিকার ব্যাখায় প্রাক্তন মন্ত্রী উপেন বিশ্বাস বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন 'আমি কথা দিয়ে ছিলাম...' হানিমুনের মাঝেই অনুরাগীদের খোলা চিঠি দিলেন আদৃত হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা ২০ হাজার ডলারে বিকোচ্ছে ইন্দো-পাক ম্যাচের টিকিট, বিতর্কে ICC,তুলোধোনা ললিত মোদীর মোদীবাবু, মহাশয়কে বলছি, একটা মঞ্চ তৈরি করুন, তারপর… খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা রেমাল-র ভ্রূকুটি!গতিবেগ সর্বোচ্চ হতে পারে ১২০ কিমি, বহু জেলায় বর্ষণের সতর্কতা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের

Latest IPL News

ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.