বাংলা নিউজ > ময়দান > ISL: দীর্ঘমেয়াদী চুক্তিতে সন্দেশকে জালে তুলল এটিকে-মোহনবাগান, রিপোর্ট
সন্দেশ ঝিঙ্গান (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
সন্দেশ ঝিঙ্গান (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

ISL: দীর্ঘমেয়াদী চুক্তিতে সন্দেশকে জালে তুলল এটিকে-মোহনবাগান, রিপোর্ট

  • বিদেশি লিগে খেলার ইচ্ছা আপাতত ত্যাগ করলেন জাতীয় দলের তারকা ডিফেন্ডার।

শেষমেশ সিদ্ধান্ত নিয়েই ফেললেন। যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে এটিকে-মোহনবাগানের চুক্তিপত্রে সই করে দিলেন জাতীয় দলের তারকা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান।

বেশ কিছুদিন ধরেই সন্দেশের সবুজ-মেরুন শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনার কথা ঘোরাফেরা করছিল ভারতীয় ফুটবলমহলে। যদিও তারকা ফুটবলার নিজে বিদেশে খেলতে যাওয়ার কথা ভাবছিলেন। সবদিক বিবেচনা করে আইএসএলেই থেকে যাওয়া মনস্থির করেন তিনি। ৫ বছরের দীর্ঘমেয়াদী চুক্তিতে তিনি যোগ দেন এটিকে-মোহনবাগানে। এমনটাই খবর সংবাদ প্রতিদিনের।

আইএসএল চ্যাম্পিয়নদের সঙ্গে কথাবার্তা এগিয়ে রেখেছিলেন সন্দেশ। চুক্তির অর্থ নিয়েও উভয় পক্ষ সহমতে পৌঁছয়। শুধু চুক্তির মেয়াদ নিয়েই যা সংশয় ছিল। শেষমেশ চুক্তির শর্ত নিয়ে নিশ্চিন্ত হওয়ার পর সবুজ-মেরুন জার্সি গায়ে তোলার সিদ্ধান্ত নেন তারকা ফুটবলার। শোনা যাচ্ছে যে, ভারতীয় ফুটবলারদের মধ্যে সন্দেশই সবথেকে বেশি বেতন পেতে চলেছেন।

শনিবারই চুক্তি সম্পন্ন হয়েছে বলে খবর। যদিও এখনও ক্লাবের তরফে সরকারিভাবে কোনও ঘোষণা করা হয়নি। সন্দেশ নিজে অবশ্য ইঙ্গিত দিয়েছেন, শনিবারই নতুন কোন দলের জার্সি গায়ে চাপাতে চলেছেন, তা জানিয়ে দেওয়ার।

টুইটারে ১১ সেকেন্ডের একটি প্রতীকী ভিডিও পোস্ট করেন তিনি। যেখানে দেখা যাচ্ছে সন্দেশ একটি জার্সি গায়ে চাপাচ্ছেন। যদিও কোন দলের জার্সি, তা বোঝার উপায় নেই। ক্যাপশনে তিনি লেখেন, 'দুপুর ৩টে, অপেক্ষা করুন।' অর্থাৎ, তখনই ছবিটা স্পষ্ট হয়ে যেতে পারে।

বন্ধ করুন