বাংলা নিউজ > ময়দান > ISL: ইস্টবেঙ্গলকে আইএসএলে স্বাগত জানালেন নীতা আম্বানি
আইএসএল ও ইস্টবেঙ্গলের লোগো।
আইএসএল ও ইস্টবেঙ্গলের লোগো।

ISL: ইস্টবেঙ্গলকে আইএসএলে স্বাগত জানালেন নীতা আম্বানি

  • FSDL-এর তরফে সরকারিভাবে লাল-হলুদ শিবিরের আইএসএল খেলার কথা ঘোষণা করা হয়।

না আঁচালে বিশ্বাস নেই গোছের একটা সংশয় ছিল। শেষমেশ কেটে গেল সেই আশঙ্কাটাও। আসন্ন মরশুমে আইএসএলে অংশ নেবে ইস্টবেঙ্গল, নিশ্চিত হয়ে গেল আয়োজক সংস্থার ঘোষণায়।

ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড, সংক্ষেপে FSDL সরকারিভাবে ইন্ডিয়ান সুপার লিগে স্বাগত জানাল লাল-হলুদ শিবিরকে। সংস্থার তরফে চেয়ারপার্সন নীতা আম্বানি রবিবার সকালেই একাদশতম দল হিসেবে ইস্টবেঙ্গলের ইন্ডিয়ান সুপার লিগে অংশ নেওয়ার কথা জানিয়ে দেন।

মোহনবাগানের মতো ইস্টবেঙ্গলও যে আসন্ন মরশুমেই আইএসএল খেলবে, সেট নিশ্চিত হয়ে গিয়েছিল আগেই। শুধু সরকারি ঘোষণাটুকুই যা বাকি ছিল। শুধুমাত্র ইস্টবেঙ্গলকে জায়গা করে দিতেই আইএসএল নতুন দল নিতে চেয়ে বিড ওপেন করে। শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশন আইএসএলের জন্য বিড পেপার জমা দেয়। বিড পেপার খতিয়ে দেখার পর FSDL-এর ঘোষণায় রবিবারই ইস্টবেঙ্গলের আইএসএল খেলায় সিলমোহর পড়ে যায়।

আইএসএলের তরফে বিজ্ঞপ্তিতে নীতা আম্বানি জানান, 'ইস্টবেঙ্গল এফসি ও তাদের কোটি কোটি সমর্থকদের ইন্ডিয়ান সুপার লিগে স্বাগত জানানোর মুহূর্তটা আমাদের কাছে অত্যন্ত আনন্দ ও গর্বের। দুই ঐতিহ্যশালী ক্লাব ইস্টবেঙ্গল ও মোহনবাগান (এখন এটিকে-মোহনবাগান) আইএসএলে ঢুকে পড়ায় ভারতীয় ফুটবলের সম্ভাবনার দিগন্ত বিস্তৃত হল। সারা দেশে এই সুন্দর খেলাটার প্রসারে পশ্চিমবঙ্গের অবদান প্রচুর।'

বন্ধ করুন