বাংলা নিউজ > ময়দান > খুশি হতে খুব বেশি কিছু লাগে না- ‘ভুয়ো’ বিতর্কের মধ্যেই বার্তা দিলেন বাবর

খুশি হতে খুব বেশি কিছু লাগে না- ‘ভুয়ো’ বিতর্কের মধ্যেই বার্তা দিলেন বাবর

বিতর্কের পরে নিজের ছবি পোস্ট করে বাবরের বার্তা (ছবি:টুইটার)

পাকিস্তান দলের অল-ফর্ম্যাট অধিনায়ক টুইটারে নিজের একটি ছবি শেয়ার করেছেন, ক্যাপশনে তিনি লিখেছেন, ‘খুশি হতে খুব বেশি কিছু লাগে না।’ ছবিটি দেখে কেউ বলবে না যে বাবর গুজবে বিরক্ত হয়েছেন।

সোমবার ভোরে ডঃ নিমো যাদব নামে এক ব্যক্তি একটি ভিডিয়ো টুইট করেছিলেন। যেখানে তিনি লিখেছিলেন, ‘বাবর আজম পাকিস্তানের আর এক ক্রিকেটারের গার্লফ্রেন্ডের সঙ্গে সঙ্গে সেক্স করছেন এবং তাঁকে প্রতিশ্রুতি দিয়েছেন যে, যদি তিনি তাঁর সঙ্গে সেক্স করতে থাকেন, তবে তাঁর বয়ফ্রেন্ড টিমের বাইরে থাকবেন না।’ 

এরপরেই দাবানলের মতো এই বিতর্ক সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। সর্বত্র নিন্দার ঝড় বয়ে যাচ্ছিল। এই ভিডিয়ো দেখে ক্রিকেট ভক্তরাও অবাক হয়েছিলেন। তবে ভাইরাল হওয়া ভিডিয়োটি ভুয়ো বলে জানিয়ে দিয়েছেন স্বয়ং ডঃ নিমো যাদব নামে ব্যক্তি।

আরও পড়ুন… সেহওয়াগের মতো সমর্থন পেলে… টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনারের আক্ষেপ

তারইমধ্যে পাকিস্তান দলের অল-ফর্ম্যাট অধিনায়ক টুইটারে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘খুশি হতে খুব বেশি কিছু লাগে না।’ ছবিটি দেখে কেউ বলবে না যে বাবর গুজবে বিরক্ত হয়েছেন। তবে বিষয়টি একেবারেই ভালো চোখে দেখছেন না বাররের ভক্তরা। তাঁরা নিমো যাদব ব্যক্তিকে তুলোধনা করেছেন তাঁরা।

উল্লেখ্য, দিনকয়েক আগেই পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মিসবাহ-উল-হক দাবি করেছিলেন, বাবরের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। মিসবাহের মতে, এভাবে বাজে প্রচেষ্টা যে চালানো হচ্ছে তাতে করে আখেরে ক্ষতি হবে জাতীয় দলেরই। দুর্বল হয়ে পড়বে দল। লাহোরে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আমার রক্তে ক্রিকেটটা রয়েছে। আমি সবসময় ক্রিকেট ম্যাচ দেখি। ক্রিকেট নিয়েই সবসময়তে পড়াশোনা চালিয়ে যাই। সেই জায়গা থেকে দাঁড়িয়েই আমি এই কথাটা বলতে পারি যে দলে বাবর আজমের অবস্থানটাকে দুর্বল করা হচ্ছে। ক্রমাগত প্রচেষ্টা চালানো হচ্ছে দুর্বল করতে।’ উল্লেখ্য, কয়েকদিন আগেও পাকিস্তান সিনিয়র ক্রিকেট দলের হেড কোচের দায়িত্বে ছিলেন মিসবাহ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন