বাংলা নিউজ > ময়দান > চার পেসার নিয়ে ভারত ভুল করেছে-T20 WC-র টিম নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন অজি তারকা

চার পেসার নিয়ে ভারত ভুল করেছে-T20 WC-র টিম নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন অজি তারকা

ভারতীয় ক্রিকেট টিম।

ভারতীয় নির্বাচকেরা জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল এবং আর্শদীপ সিং-কে দলে রেখেছেন। একই সঙ্গে মহম্মদ শামিকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। তবে অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার দাবি করেছেন, ভারত চার পেসার নিয়ে ভুল করেছে।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় টিম ঘোষণার পর থেকেই, তা নিয়ে চলছে কাটাছেঁড়া। ক্রিকেট বিশেষজ্ঞরা যে যাঁর মতো করে মত প্রকাশ করছেন। এই বিষয়ে অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্টবোলার মিচেল জনসনও একটি বড় দাবি করেছেন। জনসন বলছেন, ভারতের নির্বাচিত বোলারদের কম্বিনেশন ঝুঁকিপূর্ণ। এই প্রাক্তন ফাস্ট বোলার বলেছেন যে, অস্ট্রেলিয়ার বাউন্সি পিচের জন্য ভারত কম ফাস্ট বোলার নিয়ে যাচ্ছে।

ভারতীয় নির্বাচকেরা জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল এবং আর্শদীপ সিং-কে দলে রেখেছেন। একই সঙ্গে মহম্মদ শামিকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। জনসন, যিনি লেজেন্ডস লিগ খেলতে ভারতে এসেছেন, পিটিআই-কে বলেছেন, ‘আপনি যদি দলে একজন অলরাউন্ডার (ফাস্ট বোলিং), দুই স্পিনার এবং চারজন ফাস্ট বোলার রাখেন, তবে এটি সামান্য ঝুঁকিপূর্ণ। তবে ভারত দুই ফাস্ট বোলার এবং একজন অলরাউন্ডার (হার্দিক পাণ্ডিয়া) এবং দুই স্পিনারকে একাদশে খেলানোর দিকে তাকিয়ে আছে।’

আরও পড়ুন: কোহলি না রোহিত, টি২০-তে অজিদের রাতের ঘুম কেড়েছেন কে?

প্রাক্তন এই -বাঁহাতি ফাস্ট বোলার পরামর্শ দিয়েছেন, ‘অস্ট্রেলিয়ায় আপনাকে তিন জন ফাস্ট বোলার রাখতে হবে দলে। পার্থের কন্ডিশনে চার ফাস্ট বোলার নিতে হবে। আমি মনে করি, ওরা পরিকল্পনা করেই দল বেছে নিয়েছে। কিন্তু মাত্র চার জন ফাস্ট বোলার দলে রাখাটা ঝুঁকিপূর্ণ হতে পারে।

এর সঙ্গে তিনি আরও বলেছেন, ‘এ রকম জিনিসগুলি মজার (যে প্রত্যেকের ১৪৫ প্লাসে বল করা উচিত)। যদি কেউ ১৪৫-এর বেশি বোলিং করতে পারে, তবে আপনার একই গতিতে অন্য কাউকে বোলিং করানোর দরকার নেই। আপনার এমন লোক দরকার, যারা একে অপরকে সমর্থন করে, একসঙ্গে কাজ করে।’

আরও পড়ুন: এমন খারাপ হাল ভারতের? কোহলি-রোহিত নির্ভরতা নিয়ে খোঁটা প্রাক্তন আফগান অধিনায়কের

আগামী ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটিতে চলবে ১৬ দলের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াই। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে বিশ্বসেরা হওয়ার অন্যতম দাবিদার রোহিত শর্মার টিম ইন্ডিয়াও। বিসিসিআই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যে দল বেছে নিয়েছে, তাতে মহম্মদ শামিকে স্ট্যান্ড বাই রাখা নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। মোটামুটি সদ্যসমাপ্ত এশিয়া কাপে খেলা দলটাই ধরে রেখেছে ভারত।

টি-২০ বিশ্বকাপে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্ত (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল এবং অর্শদীপ সিং।

স্ট্যান্ড-বাইতে রয়েছেন: মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই এবং দীপক চাহার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এবার রাজনীতির ময়দানে অঙ্কিতা অধিকারী, চাকরি হারিয়েছিলেন শিক্ষক দুর্নীতি মামলায় ইয়ামাল থেকে গুলার! এবারের ইউরো প্রতিষ্ঠা দিল তরুণ প্রতিভাদের…একঝলকে সেরা ৫ তারকা Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ ‘এখন আমি যাই খেলি, সবই ইতিহাস!’ উইম্বলডনের ঐতিহাসিক ফাইনালের আগে প্রত্যয়ী জকোভিচ বুমরাহ পারফরম্যান্স করে, আর কৃতিত্ব নিই আমি- সহজ স্বীকারোক্তি পরশ মামব্রের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.