এই সার্বিয়ান মডেলের সঙ্গেই প্রেম করছেন হার্দিক পাণ্ডেয়া (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এই সার্বিয়ান মডেলের সঙ্গেই প্রেম করছেন হার্দিক পাণ্ডেয়া (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

নতুন বছরে প্রেমিকার সঙ্গে অনুরাগীদের পরিচয় করালেন হার্দিক পাণ্ডিয়া

  • বর্ষবরণের রাতে বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ডিয়া।
  • ফ্যান থেকে সেলেব সকলেই নতুন জুটিকে শুভেচ্ছা জানাল নেটদুনিয়ায়।

নতুন বছরেই ভক্তদের দারুণ সুখবর দিলেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ডিয়া। বর্ষবরণের রাতে বান্ধবী নাতাশা স্ট্যানকোভিকের সঙ্গে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়ে দিলেন এই ভারতীয় অলরাউন্ডার। নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে লেডি লাভ নাতাশার সঙ্গে একটি ছবি পোস্ট করে হার্দিক লেখেন, 'বছরটা শুরু করছি আমার ফায়ারওয়ার্কের সঙ্গে...'

View this post on Instagram

Starting the year with my firework ❣️

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on



সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকমাস ধরেই নাতাশা এবং হার্দিকের প্রেম সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল। এই পোস্টের সঙ্গেই সব গুঞ্জনে ইতি টানলেন হার্দিক। নাতাশা স্ট্যানকোভিক সার্বিয়ান মডেল।

হার্দিকের পোস্টে প্রথম কমেন্ট করেন তাঁর সতীর্থ যুজবেন্দ্র চাহল এবং হার্দিকের বৌদি পঙ্খুরি শর্মা।

আপতত পিঠের চোটের জন্য ভারতীয় দলের বাইরে রয়েছেন হার্দিক পাণ্ডিয়া। গত বছর সেপ্টেম্বরে শেষবার আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গেছে পাণ্ডিয়াকে। চোট সারিয়ে শীঘ্রই ক্রিকেটের বাইশ গজে ফিরছেন এই তারকা অলরাউন্ডার। চলতি মাসে ভারতীয় এ দলের হয়ে নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন হার্দিক পাণ্ডিয়া। সেখানে ব্ল্যাক কাপসদের সঙ্গে তিনটি একদিবসীয় ম্যাচ খেলবে ভারতীয় এ দল।

২০১৮ সালে এশিয়া কাপের সময় প্রথমবার পিঠে সমস্যা দেখা যায় হার্দিকের। ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ দলে থাকলেও ভারতীয় দলের হোম সিজনের অধিকাংশ ম্যাচ চোটের জন্য খেলতে পারেন নি হার্দিক। পুরোপুরি চোট সারিয়ে ওঠলে ভারতীয় দলের নিউজিল্যান্ড সফরে দলে জায়গা করে নিতে পারেন হার্দিক, খবর টিম ম্যানেজমেন্ট সূত্রে।



বন্ধ করুন