বাংলা নিউজ > ময়দান > কোহলি ODI ক্যাপ্টেন থাকবেন না, আগেই নেওয়া হয়েছিল সিদ্ধান্ত! জানালেন ভারতের প্রাক্তনী

কোহলি ODI ক্যাপ্টেন থাকবেন না, আগেই নেওয়া হয়েছিল সিদ্ধান্ত! জানালেন ভারতের প্রাক্তনী

বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনি (ছবি:এএনআই) (ANI)

ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া মনে করেন এই সিদ্ধান্ত প্রত্যাশিত ছিল। তিনি বলেছিলেন যে রোহিত ওডিআই অধিনায়ক হওয়া নিশ্চিত করে যে দলটি লাল এবং সাদা বলের ফর্ম্যাটের মধ্যে ব্যবধান বজায় রাখে।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) বুধবার নিশ্চিত করেছে যে রোহিত শর্মা টিম ইন্ডিয়ার পরবর্তী ওয়ানডে অধিনায়ক হবেন। আগামী মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজে অধিনায়কত্বে অভিষেক হবে রোহিতের। হিটম্যান নামে পরিচিত রোহিতকে টেস্ট দলের সহ-অধিনায়কও করা হয়েছে। তিনি অজিঙ্কা রাহানের জায়গায় দায়িত্ব পেয়েছেন। ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া মনে করেন এই সিদ্ধান্ত প্রত্যাশিত ছিল। তিনি বলেছিলেন যে রোহিত ওডিআই অধিনায়ক হওয়া নিশ্চিত করে যে দলটি লাল এবং সাদা বলের ফর্ম্যাটের মধ্যে ব্যবধান বজায় রাখে।

আকাশ তার ইউটিউব চ্যানেলে বলেছেন, ‘যেদিন বিরাট কোহলি তার টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছেড়েছেন, সেই দিনেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে তিনি তার ওয়ানডে অধিনায়কত্বও ছেড়ে দেবেন।’ আপনি সবসময় সেই অধিনায়কের সাথে যেতে চাইবেন যিনি টি-টোয়েন্টি দলের পাশাপাশি ওয়ানডেতে নেতৃত্ব দেন। বিশ্ব ক্রিকেটে, টি-টোয়েন্টিতে টেস্ট ও ওয়ানডে দলের নেতৃত্ব দিচ্ছেন এমন কোনও খেলোয়াড়কে আপনি দেখেন না। সাদা বলের ক্রিকেট এবং লাল বলের ক্রিকেটের মধ্যে সবসময়ই পার্থক্য থাকবে এবং এখন আমাদের সেই পার্থক্য রয়েছে।

বিরাট কোহলিকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে নীরবতা ভেঙেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেছেন- টি-টোয়েন্টির অধিনায়কত্ব না ছাড়তে অনুরোধ করেছিলেন, উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে পূর্ণকালীন অধিনায়ক হিসেবে টিম ইন্ডিয়ার দায়িত্ব নেন রোহিত শর্মা। এই সিরিজে ৩-০ ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া। এই সিরিজে ব্যাট হাতে অসাধারণ কাজ করেছেন তিনি। কেএল রাহুলের সাথে ওপেন করে তিনি দলকে দুর্দান্ত শুরু করেছিলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 101/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.