বাংলা নিউজ > ময়দান > 'এটা ছিল সারা দেশের জয়', ২০১১ বিশ্বকাপ জয়ের স্মৃতিচারণায় KKR তারকা, দেখুন ভিডিও
বিশ্বকাপের ট্রফি হাতে সচিনের সঙ্গে হরভজন। ছবি- টুইটার।
বিশ্বকাপের ট্রফি হাতে সচিনের সঙ্গে হরভজন। ছবি- টুইটার।

'এটা ছিল সারা দেশের জয়', ২০১১ বিশ্বকাপ জয়ের স্মৃতিচারণায় KKR তারকা, দেখুন ভিডিও

  • ঘরের মাঠে বিশ্বকাপ জয়ের দশম বর্ষপূর্তিতে আবেগে ভেসে গেলন হরভজন।

২০১১ বিশ্বকাপ ফাইনালে যে ১১ জন ক্রিকেটার ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন হরভজন সিং। ১০ বছর আগে ঠিক এই দিনটিতেই শ্রীলঙ্কাকে হারিয়ে ঘরের মাঠে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে টিম ইন্ডিয়া। স্বাভাবিকভাবেই ২ এপ্রিল দিনটি যে ভাজ্জির কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে, এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।

হরভজন সেটা স্পষ্ট স্বীকার করে নেন। বর্ণোজ্জ্বল কেরিয়ারে হরভজনের সাফল্যের তালিকা দীর্ঘ। তবে বিশ্বকাপ জয় এমন একটা বিষয়, যেটা সব ক্রিকেটারের ভাগ্যে জোটে না। এমন দিন রোজ রোজ আসে না।

আইপিএলের আগে হরভজন এই মুহূর্তে কলকাতা নাইট রাইডার্সের টিম হোটেলে কোয়ারান্টাইনে বন্দি বলা যয়া। তাঁর ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় বিশ্বকাপ জয়ের স্মৃতিচারণ করতে দেখা গেল ভাজ্জিকে। নাইট তারকা জানালেন, বিশ্বকাপ জয় ছিল তার কাছে স্বপ্ন সত্যি হওয়ার দিন। স্বাভাবিকভাবেই এমন দিনকে কখনও ভুলতে পারবেন না।

কেকেআরের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিও বার্তায় হরভজন বলেন, ‘অবিশ্বাস্য ছিল। ২ এপ্রিল আমার কেরিয়ারের, আমার জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ দিন। যেটা আমি স্বপ্ন দেখেছিলাম, সেটা সত্যি হয়। সবার ভালোবাসায় ভেসে যাচ্ছিলাম। সবার মুখে হাসি ছিল। সবাই খুশিতে মাতোয়ারা ছিল। এটা শুধু আমাদের জয় ছিল না, এটা ছিল সারা ভারতের জয়।’

বন্ধ করুন