বাংলা নিউজ > ময়দান > অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে গেল এটিকে মোহনবাগানের প্রস্তুতি শিবির

অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে গেল এটিকে মোহনবাগানের প্রস্তুতি শিবির

অনুশীলনে ব্যস্ত এটিকে মোহনবাগানের ফাইল ছবি (ছবি:এটিকে মোহনবাগান)

শহরে আসছেননা আন্তোনিও লোপেজ হাবাসের ছেলেরা, অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে গেল এটিকে মোহনবাগানের প্রস্তুতি শিবির

অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে গেল এটিকে মোহনবাগানের এএফসি কাপের প্রস্তুতি শিবির। ফলে এখনই শহরে আসতে পারছেননা কোনও বিদেশি ফুটবলার, কোচ, বা দলের কোনও বিদেশি সাপোর্টিং স্টাফ।

১৪ মে এএফসি কাপের গ্রুপ পর্যায়ের প্রথম ম্যাচে নামার কথা ছিল এটিকে মোহনবাগানের। করোনার মধ্যে বাড়তি কোনও ঝুঁকি না নিয়ে কলকাতাকেই শিবির আয়োজন করার কথা ভেবেছিল এটিকে মোহনবাগানের টিম ম্যানেজমেন্ট। দু' সপ্তাহ অনুশীলনের পরে মলদ্বীপে যাওয়ার কথা ছিল সবুজ মেরুন ব্রিগেডের।  

আসন্ন এএফসি কাপের জন্য ২৬ এপ্রিল থেকে যুবভারতীর প্র্যাক্টিস গ্রাউন্ডে শুরু হওয়ার কথা ছিল রয় কৃষ্ণদের অনুশীলন শিবির।  সেই মতো কোচ থেকে বহু ফুটবলারের ২৫শে এপ্রিল কলকাতায় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। ২৫ এপ্রিলই শহরে চলে আসার কথা কোচ আন্তোনিও লোপেজ হাবাসের। শুধুমাত্র রয় কৃষ্ণ এবং ডেভিড উইলিয়ামসের শহরে আসার কথা ছিল ২৬ এপ্রিল। 

 

দলের পক্ষ থেকে জানা গিয়েছিল, টিম এটিকে মোহনবাগান সিদ্ধান্ত নিয়েছিল, শিবির শুরু হওয়ার আগে কোনও জৈব সুরক্ষা বা কোয়ারেন্টাইন মানা হবে না। যারফলে এতোদিন কোনও ফুটবলার নিজেকে হোম আইসোলেশন বা কোয়ারেন্টাইনে মধ্যে রাখেনি। কিন্তু বর্তমানে পরিস্থিতি বদলেছে। করোনার প্রকোপ সর্বত্র দিন দিন বাড়ছে। সুত্রের খবর এমন অবস্থায় অনেক বিদেশী ফুটবলার বা ফুটবল কোচিং স্টাফ ভারতের আসতে পারছেনা। অন্যদিকে এএফসিও তাদের পরবর্তী খেলা কবে করাতে পারবে তা নিয়ে নির্দিষ্ট কিছু বলতে পারছেনা। এই মুহূর্তে পৃথিবীর প্রায় সর্বত্র করোনা পরিস্থিতি বেশ উদ্বেগজনক। নতুন করে সংক্রমণ দ্রুত গতিতে ছড়িয়ে পড়ছে। এমন অবস্থায় আপাতত ভেস্তে গেছে এটিকে মোহনবাগানের এএফসি কাপের প্রস্তুতি। তাই অনির্দিষ্ট কালের জন্য অনুশীলন স্থগিত করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে এটিকে মোহনবাগানের টিম ম্যানেজমেন্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.