বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো:‘বেঁচে গিয়েছি,’ ভারতের বিরুদ্ধে না খেলে ভারতীয় ভক্তকে এটা কী বললেন শাহিন!
শাহিন আফ্রিদির সঙ্গে ভারতীয় ভক্তের কথোপকথন (ছবি-ইনস্টাগ্রাম)

ভিডিয়ো:‘বেঁচে গিয়েছি,’ ভারতের বিরুদ্ধে না খেলে ভারতীয় ভক্তকে এটা কী বললেন শাহিন!

আসলে ভারতীয় ভক্ত ও পাকিস্তানি ফাস্ট বোলার শাহিন আফ্রিদির কথোপকথনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে একজন ভারতীয় ফ্যান পাকিস্তানি ফাস্ট বোলার শাহিন আফ্রিদিকে বলেছেন, আপনি খেলেননি, ভালই লাগল। যার জবাবে শাহিন আফ্রিদি বলেছিলেন যে বাঁচ গায়ে অর্থাৎ বেঁচে গিয়েছি বা বেঁচে গিয়েছেন।

২০২২ সালের এশিয়া কাপে ২৮ অগস্ট,ভারত ও পাকিস্তান দল মুখোমুখি হয়েছিল। এই ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলের হয়ে দুর্দান্ত ইনিংস খেলেছেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজা। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

পাকিস্তান দল ১৯.৫ ওভারে ১৪৭ রানে গুটিয়ে যায়। পাকিস্তানের ১৪৭ রানের জবাবে, টিম ইন্ডিয়া চার উইকেট হারিয়ে ৮৯ রানে লড়াই করছিল,কিন্তু হার্দিক পান্ডিয়া এবং রবীন্দ্র জাদেজার ইনিংসের ম্যাচ ভারতের ঝুলিতে এনে দেয়। একই সময়ে,পাকিস্তানি ফাস্ট বোলার শাহিন আফ্রিদি এই ম্যাচে দলের অংশ ছিলেন না।তবে এখন এই বোলারের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ভিডিয়ো: অদ্ভুত, অবিশ্বাস্য! CPL 2022-এ আশ্চর্যজনক ক্যাচ ধরলেন কায়রন পোলার্ড

আসলে ভারতীয় ভক্ত ও পাকিস্তানি ফাস্ট বোলার শাহিন আফ্রিদির কথোপকথনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে একজন ভারতীয় ফ্যান পাকিস্তানি ফাস্ট বোলার শাহিন আফ্রিদিকে বলেছেন,আপনি খেলেননি,ভালই লাগল। যার জবাবে শাহিন আফ্রিদি বলেছিলেন যে ‘বাঁচ গায়ে’ অর্থাৎ বেঁচে গিয়েছি।

এরপর পাকিস্তানি ফাস্ট বোলার ও ভারতীয় ভক্ত হাসিমুখে ছবি তোলেন। তবে দু’জনের কথোপকথনের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ভারতের বিপক্ষে ম্যাচে,১৯ বছর বয়সী তরুণ ফাস্ট বোলার নাসিম শাহ তার আন্তর্জাতিক টি-টোয়েন্টি অভিষেক করেছিলেন। এছাড়াও,তিনি তার অভিনয় দিয়ে অনেক মুগ্ধ করেছেন।

আরও পড়ুন… আলপটকা মন্তব্যর অস্বস্তি এড়াতেই কি ব্যাটারদের দুষছেন বাংলাদেশ দলের ডিরেক্টর খালেদ মেহমুদ

এটি লক্ষণীয় যে ২০২২ এশিয়া কাপ-এ ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে,পাকিস্তানি ফাস্ট বোলার শাহিন আফ্রিদি ভারতীয় খেলোয়াড় যুজবেন্দ্র চাহাল, বিরাট কোহলি, ঋষভ পন্ত এবং কেএল রাহুল সহ অনেক ভারতীয় খেলোয়াড়ের সঙ্গে দেখা করেছিলেন। প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি যখন শাহিন আফ্রিদির সঙ্গে দেখা করেন। তখন তিনি এই ফাস্ট বোলারের চোটের কথা জানতে পারেন। যদিও শাহিন আফ্রিদি চেয়েছিলেন যেন বিরাট কোহলি দ্রুত ফর্মে ফিরে আসুক। আসলে ইনজুরির কারণে ২০২২ সালের এশিয়া কাপ থেকে ছিটকে যেতে হয়েছিল শাহিন আফ্রিদিকে।

বন্ধ করুন