বাংলা নিউজ > ময়দান > রাহুল কোভিড পজিটিভ হওয়ার পর ফের ধাক্কা ভারতীয় শিবিরে, ODI সিরিজে অনিশ্চিত জাদেজা
রবীন্দ্র জাদেজা।

রাহুল কোভিড পজিটিভ হওয়ার পর ফের ধাক্কা ভারতীয় শিবিরে, ODI সিরিজে অনিশ্চিত জাদেজা

  • তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে হাঁটুর চোটের কারণে অনিশ্চিত হয়ে পড়েছেন রবীন্দ্র জাদেজা। তিনি আবার এই সিরিজে সহ-অধিনায়কও ছিলেন। তাঁর বাঁ-হাঁটুর চোটের কী পরিস্থিতি, সেটা নির্ধারণ করার জন্য চিকিৎসকের পরামর্শ চাওয়া হচ্ছে।

ওয়েস্ট ইন্ডিজ সফরে একের পর এক ধাক্কা খাচ্ছে ভারতীয় দল। প্রথমে করোনায় আক্রান্ত হওয়ার জন্য ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অনিশ্চিত হয়ে পড়েন কেএল রাহুল। এ বার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুক্রবার (২২ জুলাই) থেকে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগে ভারতের চাপ বাড়িয়ে অনিশ্চিতের খাতায় নাম লেখালেন রবীন্দ্র জাদেজাও।

ক্রিকবাজ সূত্রের খবর, তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে হাঁটুর চোটের কারণে অনিশ্চিত হয়ে পড়েছেন রবীন্দ্র জাদেজা। তিনি আবার এই সিরিজে সহ-অধিনায়কও ছিলেন। তাঁর বাঁ-হাঁটুর চোটের কী পরিস্থিতি, সেটা নির্ধারণ করার জন্য চিকিৎসকের পরামর্শ চাওয়া হচ্ছে। প্রসঙ্গত, এই ওয়ানডে সিরিজে অধিনায়ক শিখর ধাওয়ান।

আরও পড়ুন: চোট সারিয়ে উঠেই ফের ধাক্কা খেলেন, IND vs WI সিরিজ শুরুর আগেই কোভিড পজিটিভ রাহুল

বিসিসিআই-এর সূত্রের তরফে জানা গিয়েছে, দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে পুরো ওয়ানডে সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে। তবে এখনও এই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

আরও পড়ুন: চাটার্ড বিমানে ওয়েস্ট ইন্ডিজে গিয়েছে ভারতীয় দল, খরচ শুনলে চমকে যাবেন!

সূত্রের তরফে আরও জানা গিয়েছে, তারকা অলরাউন্ডার তিনটি ওয়ানডে যদি নাও খেলতে পারেন, তবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে তাঁর ফিট হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে। ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে যথাক্রমে ২২, ২৪ এবং ২৭ জুলাই ওডিআই-এর তিনটি ম্যাচ খেলা হবে।

আর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে ত্রিনিদাদ, সেন্ট কিটস এবং ফ্লোরিডায় (আমেরিকা)। সিরিজের পাঁচটি ম্যাচই ২৯ জুলাই থেকে ৭ অগস্ট পর্যন্ত এই তিনটি ভেন্যুতেই খেলা হবে।

এ দিকে এই সপ্তাহের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাওয়ার কথা ছিল কেএল রাহুলের। কিন্তু তার আগেই তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) রিহ্যাবে রয়েছেন রাহুল। ২২ গজে ফেরার জন্য সেখানেই কঠিন পরিশ্রম করছিলেন তিনি। কিন্তু এর মাঝেই কোভিড পজিটিভ হওয়ায় বড় ধাক্কা খেলেন রাহুল। করোনায় আক্রান্ত হওয়ায় তিনি টি-টোয়েন্টি সিরিজে অলিশ্চিত হয়ে পড়েছেন।

বন্ধ করুন