বাংলা নিউজ > ময়দান > ৬,৬,২,৬,৪,৪, সলমনের এক ওভারে ২৮ রানের ঝড় ফিকে হল ক্যাম্পবেলের ১৫ বলে হাফ-সেঞ্চুরিতে, রয়্যালসকে হারতে হল শেষমেশ: ভিডিয়ো
জন ক্যাম্পবেল। ছবি- স্ক্রিনগ্র্যাব।
জন ক্যাম্পবেল। ছবি- স্ক্রিনগ্র্যাব।

৬,৬,২,৬,৪,৪, সলমনের এক ওভারে ২৮ রানের ঝড় ফিকে হল ক্যাম্পবেলের ১৫ বলে হাফ-সেঞ্চুরিতে, রয়্যালসকে হারতে হল শেষমেশ: ভিডিয়ো

  • পয়সা উসুল মনোরঞ্জন ১০ ওভারের ক্রিকেটে। চার-ছক্কার বন্যায় ভেসে গেল সাবাইনা পার্ক। অধিনায়কোচিত দৃঢ়তায় ইউনাইটেডকে একা জেতালেন জন। ব্যর্থ হয় পিটের লড়াই।

ব্যাট হাতে রীতিমতো তাণ্ডব চালালেন জন ক্যাম্পবেল। চার-ছক্কায় ঝড় তুলে তিনি জামাইকা টি-১০ টুর্নামেন্টে দাপুটে জয় এনে দিলেন মিডলসেক্স ইউনাইটেড স্টার্সকে।

৫টি চার ও ৫টি ছক্কার সাহায্যে মাত্র ১৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ক্যাম্পবেল। শেষমেশ ৫টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ২০ বলে ৬৭ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে মাঠ ছাড়েন ইউনাইটেড দলনায়ক। তাঁর দল ৭ বল বাকি থাকতে ৮ উইকেটে পরাজিত করে সারে রয়্যালসকে।

সাবাইনা পার্কে সম্মুখসমরে নামে সারে রয়্যালস ও মিডলসেক্স ইউনাইটেড স্টার্স। টস জিতে ইউনাইটেড শুরুতে ব্যাট করতে পাঠায় রয়্যালসকে। নির্ধারিত ১০ ওভারে রয়্যালস ৩ উইকেটের বিনিময়ে ১০৫ রান তোলে। লিরয় লাগ ১৪, নকরুমা বোনার ২৩, জ্যাভেল গ্লেন অপরাজিত ২৬ রান করেন।

সলমনের ১ ওভারে ২৮ রানের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://fancode.com/video/27789?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=662644!+Salmon%27s+power-hitting+show&contentDataType=DEFAULT

পিট সলমন ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে মাত্র ৮ বলে ৩১ রান করে নট-আউট থাকেন। ইনিংসের শেষ ওভারে মাইকেল থম্পসনের বলে তিনি ৩টি ছক্কা ও ২টি চার মারেন। সেই ওভারে মোট ২৮ রান সংগ্রহ করেন তিনি। ওভারের ৬টি বলে যথাক্রমে ৬, ৬, ২, ৬, ৪, ৪ রান ওঠে।

ক্যাম্পবেলের ১৫ বলে হাফ-সেঞ্চুরির ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://fancode.com/video/27791?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=67+off+20+balls!+Campbell+destroys+Royals&contentDataType=DEFAULT

পালটা ব্যাট করতে নেমে ইউনাইটেড স্টার্স ৮.৫ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১০৮ রান তুলে ম্যাচ জিতে যায়। সৌজন্যে ক্যাম্পবেলের দুর্দান্ত হাফ-সেঞ্চুরি। ইউনাইটেডের হয়ে গ্রিনউড ১৭ ও ওয়াল্টার্স ১৮ রান করে অপরাজিত থাকেন।

বন্ধ করুন