বাংলা নিউজ > ময়দান > টাইটানসের বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক গর্ডনের, দাপুটে জয় তুলে নিল রয়্যালস: ভিডিয়ো
হ্যাটট্রিকের পরে গর্ডনের উচ্ছ্বাস। ছবি- স্ক্রিনগ্র্যাব।

টাইটানসের বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক গর্ডনের, দাপুটে জয় তুলে নিল রয়্যালস: ভিডিয়ো

  • ইনিংসের দশম ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে পরপর উইকেট তুলে ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করেন নিকোলসন। ম্যাচে একতরফা জয় তুলে নেয় রয়্যালস।

রয়্যালস বনাম টাইটানস ম্যাচে দুর্দান্ত হ্যাটট্রিক করলেন নিকোলসন গর্ডন। আইপিএলে নয়, জামাইকা টি-১০ টুর্নামেন্টে এমন দুর্দান্ত কৃতিত্ব দেখালেন তিনি।

একদিকে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ চলছে রমরমিয়ে। অন্যদিকে দুর্দান্ত ব্যাট-বলের লড়াই দেখা গেল জামাইকা টি-১০ লিগে। সাবাইনা পার্কে সম্মুখসমরে নামে সারে রয়্যালস ও মিডলসেক্স টাইটানস। টস জিতে টাইটানসকে শুরুতে ব্যাট করতে পাঠায় রয়্যালস।

আরও পড়ুন:- চাহালের হ্যাটট্রিকের রেশ কাটতে না কাটতে ফের হ্যাটট্রিক-সহ ৫ উইকেটের সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব: ভিডিয়ো

নির্ধারিত ১০ ওভারে মিডলসেক্স টাইটানস ৭ উইকেটের বিনিময়ে ৯২ রান তোলে। জেমি মার্চেন্ট ৪১ রান করেন। ওয়েন ডেভিস ১৮ রানের যোগদান রাখেন। ইনিংসের শেষ ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে (৯.২, ৯.৩ ও ৯.৪ ওভারে) নিকোলসন যথাক্রমে এরল থমাস, শেরডন অ্যালেন ও জেমাইন মর্গ্যানকে আউট করে ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করেন। তিনি ২ ওভারে ২১ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ৫ রানে ২ উইকেট নিয়েছেন পিট সলমন।

নিকোলসন গর্ডনের দুর্দান্ত হ্যাটট্রিকের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://fancode.com/video/27502?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=Hat-trick!+Titans+face+the+wrath+of+Gordon&contentDataType=DEFAULT

জবাবে ব্যাট করতে নেমে সারে রয়্যালস ৮.৩ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৯৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ৯ বল বাকি থাকতে ৯ উইকেটে ম্যাচ জেতে রয়্যালস। ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন লিরয় লাগ। ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৪৬ রান করে নট-আউট থাকেন বোনার।

বন্ধ করুন