বাংলা নিউজ > ময়দান > টাইটানসের বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক গর্ডনের, দাপুটে জয় তুলে নিল রয়্যালস: ভিডিয়ো

টাইটানসের বিরুদ্ধে দুর্দান্ত হ্যাটট্রিক গর্ডনের, দাপুটে জয় তুলে নিল রয়্যালস: ভিডিয়ো

হ্যাটট্রিকের পরে গর্ডনের উচ্ছ্বাস। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ইনিংসের দশম ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে পরপর উইকেট তুলে ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করেন নিকোলসন। ম্যাচে একতরফা জয় তুলে নেয় রয়্যালস।

রয়্যালস বনাম টাইটানস ম্যাচে দুর্দান্ত হ্যাটট্রিক করলেন নিকোলসন গর্ডন। আইপিএলে নয়, জামাইকা টি-১০ টুর্নামেন্টে এমন দুর্দান্ত কৃতিত্ব দেখালেন তিনি।

একদিকে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ চলছে রমরমিয়ে। অন্যদিকে দুর্দান্ত ব্যাট-বলের লড়াই দেখা গেল জামাইকা টি-১০ লিগে। সাবাইনা পার্কে সম্মুখসমরে নামে সারে রয়্যালস ও মিডলসেক্স টাইটানস। টস জিতে টাইটানসকে শুরুতে ব্যাট করতে পাঠায় রয়্যালস।

আরও পড়ুন:- চাহালের হ্যাটট্রিকের রেশ কাটতে না কাটতে ফের হ্যাটট্রিক-সহ ৫ উইকেটের সাক্ষী থাকল ক্রিকেটবিশ্ব: ভিডিয়ো

নির্ধারিত ১০ ওভারে মিডলসেক্স টাইটানস ৭ উইকেটের বিনিময়ে ৯২ রান তোলে। জেমি মার্চেন্ট ৪১ রান করেন। ওয়েন ডেভিস ১৮ রানের যোগদান রাখেন। ইনিংসের শেষ ওভারের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে (৯.২, ৯.৩ ও ৯.৪ ওভারে) নিকোলসন যথাক্রমে এরল থমাস, শেরডন অ্যালেন ও জেমাইন মর্গ্যানকে আউট করে ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করেন। তিনি ২ ওভারে ২১ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন। ৫ রানে ২ উইকেট নিয়েছেন পিট সলমন।

নিকোলসন গর্ডনের দুর্দান্ত হ্যাটট্রিকের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://fancode.com/video/27502?utm_source=fancode&utm_medium=share&utm_campaign=share&utm_content=Hat-trick!+Titans+face+the+wrath+of+Gordon&contentDataType=DEFAULT

জবাবে ব্যাট করতে নেমে সারে রয়্যালস ৮.৩ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৯৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ৯ বল বাকি থাকতে ৯ উইকেটে ম্যাচ জেতে রয়্যালস। ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন লিরয় লাগ। ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৪৬ রান করে নট-আউট থাকেন বোনার।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024 Schedule: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করার সিদ্ধান্ত BCCI-এর মনীষার জোড়া গোল, এস্তোনিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক জয় পেল ভারতের মহিলা ফুটবল দল 'কাঞ্চনের জীবন থেকে ২টো জিনিস চলে যাক'! কী চাইছেন শ্রীময়ী? উচ্চমাধ্যমিকের কমপিউটার অ্যাপ্লিকেশন প্রশ্ন কেমন হল? নম্বর কেমন উঠতে পারে প্যারিসে ইকুয়েস্ট্রিয়ানে ভারতের একমাত্র প্রতিনিধি কলকাতার ছেলেই! টেলিপর্দার ‘ফুলকি’র সঙ্গে রোম্যান্স, ঘনিষ্ঠ দৃশ্য! চটে যান অভিষেকের প্রেমিকা? একদিন আগেই বাংলা সফরে প্রধানমন্ত্রী, মুখ ঢেকে কি আসবেন সন্দেশখালির নির্যাতিতারা? আহত হওয়ার ৮ দিনের মাথায় সন্দেশখালিতে সুকান্ত মজুমদার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.