বাংলা নিউজ > ময়দান > করোনা জর্জরিত ক্রিকেট পাগল ভারতের জন্য প্রার্থনা গেইলের দেশের অলিম্পিক জয়ী দৌড়বিদের
ইয়োহান ব্লেক ও ভারতীয়দের জন্য তাঁর খোলা চিঠি। ছবি- টুইটার।
ইয়োহান ব্লেক ও ভারতীয়দের জন্য তাঁর খোলা চিঠি। ছবি- টুইটার।

করোনা জর্জরিত ক্রিকেট পাগল ভারতের জন্য প্রার্থনা গেইলের দেশের অলিম্পিক জয়ী দৌড়বিদের

  • সোশ্যাল মিডিয়ায় ভারতীদের নিরাপদে থাকার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান তারকা স্প্রিন্টার।

করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারতের জন্য শুভকামনা জানালেন ইয়োহান ব্লেক। দু'বারের অলিম্পিক সোনা জয়ী জামাইকান স্প্রিন্টার সোশ্যাল মিডিয়ায় খোলা চিঠি লিখে ভারতীয়দের জন্য প্রার্থনা করেন। সেই সঙ্গে সকলকে সুস্থ ও নিরাপদে থাকার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান গেইলের দেশের তারকা দৌড়বিদ।

লন্ডন ও রিও অলিম্পিকের ৪x১০০ মিটার রিলেতে সোনা জয়ী ব্লেক ‘ভারতের জন্য আমার চিঠি’ শীর্ষক টুইটে লেখেন, ‘বিশেষ এই সময়টায় আমি ভারতের জন্য নিজের ভালোবাসা পাঠাতে চাই। আমি দীর্ঘদিন ধরে ক্রিকেট দেখে আসছি। এই দেশকে ভালোবেসেই বড় হয়ে উঠেছি। সর্বত্র অসাধারণ সব মানুষ থাকেন। সবার কাছে আমার অনুরোধ, নিরাপদে থাকার জন্য যা কিছু করা সম্ভব করুন। আমি জানি এটা কঠিন, তব যদি সবাই মিলে একসঙ্গে লড়াই চালাই, এটা সম্ভব হতে পারে।’

এমন একটা সময়ে ব্লেকের এই টুইট, যখন করোনার প্রকোপ চরমে পৌঁছনোর মাঝেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগ জারি রেখেছে বিসিসিআই। যদিও বেশ কয়েকজন তারকা ক্রিকেটার ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন, যাঁদের মধ্যে রবিচন্দ্রন অশ্বিনের মতো ভারতীয় ক্রিকেটারও রয়েছেন।

এমন অবস্থায় আইপিএল চালু রাখা উচিত কিনা, সে বিষয়ে বিতর্কও শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ব্যক্তিগতভাবে বেশ কিছু ক্রিকেটার অবশ্য ভারতে করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ে সক্রিয় অংশও নিয়েছেন।

বন্ধ করুন