বাংলা নিউজ > ময়দান > প্রথম সাক্ষাতেই ল্যাবুশানকে ফেরালেন অ্যান্ডারসন, পৌঁছে গেলেন ১০০০ উইকেটের আরও কাছে, দেখুন ভিডিও
জেমস অ্যান্ডারসন। ছবি- টুইটার (ল্যাঙ্কাশায়ার)।
জেমস অ্যান্ডারসন। ছবি- টুইটার (ল্যাঙ্কাশায়ার)।

প্রথম সাক্ষাতেই ল্যাবুশানকে ফেরালেন অ্যান্ডারসন, পৌঁছে গেলেন ১০০০ উইকেটের আরও কাছে, দেখুন ভিডিও

  • অ্যাশেজের আগেই শুরু ডুয়েল, এগিয়ে রইলেন ব্রিটিশ পেসার।

অ্যাশেজ সিরিজে নিশ্চিতভাবেই দুই তারকার দ্বৈরথ দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেটবিশ্ব। তবে তার আগে কাউন্টিতেই মুখোমুখি লড়াইয়ে নামেন মার্নাস ল্যাবুশান ও জেমস অ্যান্ডারসন। প্রথম সাক্ষাতেই অজি তারকার উইকেট তুলে নেন কিংবদন্তি ব্রিটিশ পেসার।

কাউন্টি চ্যাম্পিয়নশিপে ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে গ্ল্যামারগনের মুখোমুখি হয় ল্যাঙ্কাশায়ার। এই ম্যাচে হোম টিমের হয়ে মাঠে নামেন জিমি। গ্ল্যামারগনের হয়ে প্রতিনিধিত্ব করেন ল্যাবুশান।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় গ্ল্যামারগন। দলগত ৩৫ রানের মাথায় ওপেনার জো কুক আউট হওয়ার পর তিন নম্বরে ব্যাট করতে নামেন মার্নাস। ৩টি বাউন্ডারির সাহায্যে ৩৮ বলে ১২ রান করে অ্যান্ডারসনের বলে উইকেটকিপার ডেনের দস্তানায় ধরা পড়ে যান ল্যাবুশান।

অ্যান্ডারসনের সঙ্গে ডুয়েলে কার্যত আত্মসমর্পণ করেন মার্নাস। কেননা অ্যান্ডারসনের মাত্র ৫টি বল খেলে কোনও রান না করেই তাঁকে উইকেট দেন অজি তারকা। ম্যাচে এটিই অ্যান্ডারসনের প্রথম উইকেট।

আপাতত বৃষ্টিতে প্রথম দিনের খেলা সাময়িকভাবে বন্ধ থাকার সময় গ্ল্যামারগন ৩৪.৫ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১১১ রান তুলেছে। ডেভিড লয়েড ৭২ রানে ব্যাট করছেন। অ্যান্ডারসন ১১ ওভারে ৬টি মেডেন-সহ ১৯ রানের বিনিময়ে ১ উইকেট নিয়েছেন। প্রথম শ্রেনির ক্রিকেটে ল্যাবুশান হলেন জিমির ৯৯০তম শিকার। সুতরাং আর ১০টি উইকেট নিলেই অ্যান্ডারসন ফার্স্ট ক্লাস ক্রিকেটে ১০০০ উইকেটের মাইলস্টোন ছুঁয়ে ফেলবেন।

বন্ধ করুন