বাংলা নিউজ > ময়দান > ঠিক যেন কার্টুন, কোহলিকে আউট করার পর অ্যান্ডারসনের সেলিব্রেশনের ভিডিও ভাইরাল
বিরাটের উইকেট নিয়ে অ্যান্ডারসনের সেলিব্রেশন। ছবি: রয়টার্স
বিরাটের উইকেট নিয়ে অ্যান্ডারসনের সেলিব্রেশন। ছবি: রয়টার্স

ঠিক যেন কার্টুন, কোহলিকে আউট করার পর অ্যান্ডারসনের সেলিব্রেশনের ভিডিও ভাইরাল

  • তৃতীয় টেস্টে টসে জিতে ভারত প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। আর প্রথম ইনিংসের শুরুতেই বড় ধাক্কা দেন জিমি অ্যান্ডারসন। মাত্র ২১ রানে কেএল রাহুল (০), চেতেশ্বর পূজারা (১) এবং বিরাট কোহলিকে (৭) আউট করে ভারতীয় ব্যাটিং অর্ডারের কোমর ভেঙে দেন অ্যান্ডারসনই। 

এ যেন সব সমালোচনার জবাব দেওয়া! সব অপমানের বদলা নেওয়া! মনের জ্বালা একেবারে মিটিয়ে নেওয়া যাকে বলে, বুধবার সেটাই করেছেন ইংল্যান্ডের তারকা বোলার জেমস অ্যান্ডারসন। বিশেষত বিরাট কোহলিকে আউট করে অদ্ভূত এক সেলিব্রেশনে মাতেন অ্যান্ডারসন। অনেকটা কার্টুনের মতো সেলিব্রেশনে মেতেছিলেন ইংল্যান্ডের তারকা বোলার। আর তাঁর সেই মজার সেলিব্রেশন নিয়েই নেটপাড়ায় তুমুল আলোড়ন পড়ে গিয়েছে।

তৃতীয় টেস্টে টসে জিতে ভারত প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। আর প্রথম ইনিংসের শুরুতেই বড় ধাক্কা দেন জিমি অ্যান্ডারসন। মাত্র ২১ রানে কেএল রাহুল (০), চেতেশ্বর পূজারা (১) এবং বিরাট কোহলিকে (৭) আউট করে ভারতীয় ব্যাটিং অর্ডারের কোমর ভেঙে দেন অ্যান্ডারসনই। আর তার পর ভারত আর সোজা হয়ে দাঁড়াতে পারেনি। মাত্র ৭৮ রানেই শেষ হয়ে গিয়েছে ভারতের ইনিংস।

ভারত-ইংল্যান্ড পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হওয়ার পর থেকে মহম্মদ সিরাজ, জসপ্রীত বুমরাহ, বিরাট কোহলিদের সঙ্গে বিভিন্ন সময়ে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েছিলেন ইংল্যান্ডের তারকা বোলার জেমস অ্যান্ডারসন। বিরাটের সঙ্গে ঝামেলাটা নাকি অনেক দূরই গড়িয়েছিল। বিরাট অ্যন্ডারসনের বয়স নিয়েও নাকি কটাক্ষ করেছিলেন। আর সেই কটাক্ষের জবাবই জিমি লিডসে বল হাতে দিলেন। অ্যান্ডারসনের আগুনে বোলিং-এর সামনে এ দিন ভারত একেবারে মুখ থুবড়ে পড়ে।

বন্ধ করুন