বাংলা নিউজ > ময়দান > ইউরোতে মেতেছেন, স্ত্রীকে নিয়ে ইতালি বনাম স্পেন ম্যাচ দেখতে গেলেন বুমরাহ
ওয়েম্বলিতে সস্ত্রীক বুমরাহ।
ওয়েম্বলিতে সস্ত্রীক বুমরাহ।

ইউরোতে মেতেছেন, স্ত্রীকে নিয়ে ইতালি বনাম স্পেন ম্যাচ দেখতে গেলেন বুমরাহ

  • বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপ ফাইনাল ২৩ জুন শেষ হয়েছে। তার পর ৪ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হবে। মাঝে অনেকটা সময়। সেই কারণেই ২০ দিনের জন্য ভারতীয় দলকে জৈব বলয়ের বজ্র আঁটুনি থেকে রেহাই দেওয়া হয়েছে।

ইংল্যান্ডে কিন্তু করোনার হার নতুন করে বাড়তে শুরু করেছে। এর মধ্যেই অবশ্য নিয়ম মেনে ইউরোর সেমিফাইনাল এবং ফাইনাল ওয়েম্বলিতেই হচ্ছে। প্রথম সেমিফাইনাল ম্যাচ অর্থাৎ ইতালি বনাম স্পেনের টানাটান উত্তেজনাপূর্ণ লড়াইয়ের সাক্ষী থাকতে মঙ্গলবার ওয়েম্বলিতে গিয়েছিলেন জসপ্রীত বুমরাহ। সঙ্গে ছিলেন স্ত্রী সঞ্জনা গণেশন। তবে এই ম্যাচ দেখতে গিয়ে নতুন বিতর্কে জড়ালেন এই দম্পতি। কারণ এই দম্পতির যে ছবি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে, তাঁদের মুখে মাস্ক নেই। যা নিয়ে কিন্তু তীব্র বিতর্ক শুরু করে দিয়েছে নেটিজেনরা।

মঙ্গলবারই জানা গিয়েছিল, ইংল্যান্ড ক্রিকেট টিমের মোট সাতজন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। স্বাভাবিক ভাবেই একটা আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। সেখানে বুমরাহ দম্পতি কী ভাবে মাস্ক ছাড়া ওয়েম্বলিতে দাঁড়িয়ে ছবিতে পোজ দিয়েছেন, তা নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়!

আর পাঁচ জন সাধারণ মানুষের সঙ্গে নিঃসন্দেহে তফাৎ রয়েছে বুমরাহদের। কারণ তাঁরা ভারতীয় দলকে প্রতিনিধিত্ব করেন। তাই তাঁদের দায়িত্ব অনেক বেশি। কিছু দিন আগে ঋষভ পন্তও ওয়েম্বলিতে ইংল্যান্ড বনাম জার্মানির ম্যাচ দেখতে গিয়ে মাস্ক ছাড়া ছবি পোস্ট করেছিলেন। তা নিয়েও বিতর্ক হয়েছে। এ বার একই ভাবে বিতর্কে জড়ালেন বুমরাহ এবং সঞ্জনা।

বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপ ফাইনাল ২৩ জুন শেষ হয়েছে। তার পর ৪ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হবে। মাঝে অনেকটা সময়। সেই কারণেই ২০ দিনের জন্য ভারতীয় দলকে জৈব বলয়ের বজ্র আঁটুনি থেকে রেহাই দেওয়া হয়েছে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে হারলে কী হবে, ভারতীয় দল কিন্তু পুরোদমে লন্ডনে ছুটি উপভোগ করছে।

বন্ধ করুন