বাংলা নিউজ > ময়দান > স্ত্রীর জন্মদিনে বুমরাহর শুভেচ্ছা বার্তা, troll করলেন সতীর্থ জিমি নিশাম
জসপ্রীত বুমরাহ ও তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন (ছবি: গুগল)
জসপ্রীত বুমরাহ ও তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন (ছবি: গুগল)

স্ত্রীর জন্মদিনে বুমরাহর শুভেচ্ছা বার্তা, troll করলেন সতীর্থ জিমি নিশাম

  •  টিম ইন্ডিয়ার তারকা বোলার জসপ্রিত বুমরাহ তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনের ৩০তম জন্মদিনে তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান। এরপরেই এক এক করে সকল ক্রিকেটার সঞ্জনাকে শুভেচ্ছা জানাতে থাকেন। সেই সময় নিজের ইনস্টাগ্রামে বার্তা দেন নিশাম।

ভারতীয় পেস বোলার জসপ্রীত বুমরাহকে নিয়ে মজা করলেন তাঁর দল মুম্বই ইন্ডিয়ান্সের সতীর্থ জিমি নিশাম। শুধু নিশাম কেন, বুমারহের সঙ্গে মজা করলেন বেশ কিছু ক্রিকেটার। তবে নিশামের মজাটা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন নেটিজেনরা।

ঘটনার সুত্রপাত, টিম ইন্ডিয়ার তারকা বোলার জসপ্রিত বুমরাহ তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনের ৩০তম জন্মদিনে তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান। এরপরেই এক এক করে সকল ক্রিকেটার সঞ্জনাকে শুভেচ্ছা জানাতে থাকেন। সেই সময় নিজের ইনস্টাগ্রামে বার্তা দেন নিশাম। তিনি নিজের বার্তায় বন্ধু বুমরাহকে চিমটি কাটেন। তিনি নিজের লেখনিতে ট্রেন্ট বোল্টকে উদ্দেশ্য করে লেখেন এই বিষয় নিয়ে বেল্ট তোমার সঙ্গে কথা বলার আছে। এরপরেই মজা করতে থাকেন নেটিজেনরা।   

এদিন স্ত্রীকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানান বুমরাহ। জসপ্রীত বুমরাহ টুইটারে সঞ্জনা গণেশনের সাথে একটি রোম্যান্টিক ছবি শেয়ার করেন। বুমরার স্ত্রী সঞ্জনা গণেশন টিভি অ্যাঙ্কর। টুইটারে ছবিটি শেয়ার করার সময়, বুমরাহ ক্যাপশনে লিখেছেন যে, ‘প্রতিদিন আমার হৃদয় চুরি করে সেই ব্যক্তির জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমার, আমি তোমাকে ভালবাসি।’ এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ করেছে।

 

আসলে আইপিএল শুরুর আগে গোয়াতে সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বুমরাহ। তবে তারপর থেকে সেবাবে স্ত্রীর সঙ্গে তাকতে পারেননি বুমরাহ। আইপিএল খেলার জন্য তাঁকে দলের সঙ্গে যোগ দিতে হয়। এরপরে আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হওয়ার কারণে স্ত্রী ও পরিবারের সঙ্গে সময় কাটাতে পারবেন বুমরাহ। এমন সময় নতুন বউয়ের জন্মদিনে শুভেচ্ছা দিতে ভুল করেননি ভারতীয় পেসার। আর তারপরেই তাকে নিয়ে মজা করছেন তাঁর সতীর্থরা।

বন্ধ করুন