বাংলা নিউজ > ময়দান > Jasprit Bumrah's cryptic message: ‘ঘেউ-ঘেউ করা সব কুকুরের জন্য…’, IPL কটাক্ষের জেরে বুমরাহের নিশানায় ট্রোলাররা?

Jasprit Bumrah's cryptic message: ‘ঘেউ-ঘেউ করা সব কুকুরের জন্য…’, IPL কটাক্ষের জেরে বুমরাহের নিশানায় ট্রোলাররা?

ইনস্টাগ্রাম স্টোরিতে এমনই পোস্ট করেছেন জসপ্রীত বুমরাহ। (ফাইল ছবি, সৌজন্যে এএফপি এবং ইনস্টাগ্রাম স্টোরি)

Jasprit Bumrah's cryptic message: অনেকের ধারণা, ট্রোলারদের নিশানা করেছেন বুমরাহ। তাঁরা দাবি করেছিলেন, আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি পরে খেলার সময় ফিট থাকেন।

ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করে ঝড় তুললেন জসপ্রীত বুমরাহ। যে স্টোরির সারমর্ম হল, ‘ঘেউ-ঘেউ করা প্রতিটি কুকুরকে’ পাত্তা দিতে নেই। সেই পোস্ট দেখে প্রশ্ন উঠতে শুরু করল, তাহলে কি ট্রোলারদের নিশানা করলেন? যে ট্রোলাররা অভিযোগ করছিলেন যে দেশের হয়ে খেলার সময় চোট পান বুমরাহ। আইপিএলে ঠিক খেলেন।

বুধবার বিকেলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি স্টোরি আপলোড করেন বুমরাহ। সেই পোস্টে প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিলের একটি উক্তি পোস্ট করেন। যে উক্তিটা হল, 'যদি ঘেউ-ঘেউ করা প্রতিটি কুকুরের জন্য দাঁড়িয়ে গিয়ে পাথর ছুড়তে থাক, তাহলে তুমি কখনও নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন না।'

আরও পড়ুন: Bumrah's replacement in T20 World Cup: T20 বিশ্বকাপে বুমরাহের পরিবর্তে কে খেলবেন? মুখ খুললেন রোহিত, পাল্লা ভারী শামির?

এমনিতে চুপচাপ, শান্ত বুমরাহের সেই পোস্ট দেখে কার্যত চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে নেটিজেনদের। অনেকের ধারণা, ট্রোলারদের নিশানা করেছেন বুমরাহ। যাঁরা টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে চোটের জন্য বুমরাহ ছিটকে যাওয়ার পর থেকে ভারতীয় পেসারের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাঁরা দাবি করেছিলেন, আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি পরে খেলার সময় ফিট থাকেন। অথচ ভারতীয় দলে আসতেই চোট পেয়ে যান। 

যদিও অনেকেই বুমরাহের পাশে দাঁড়ান। পরিসংখ্যান তুলে ধরে এক নেটিজেন দাবি করেন, আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে ভারতীয়দের মধ্যে সবথেকে বেশি বল করেছেন বুমরাহ। টি-টোয়েন্টিতে অভিষেকের পর ক্রিকেটের সংক্ষিপ্ত ফর্ম্যাটে ভারতের হয়ে দ্বিতীয় সর্বাধিক বল করেছেন। তারপরও ভারতের প্রতি দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে?

আরও পড়ুন: Jasprit Bumrah on missing out T20 World Cup: 'আমি হতাশ', T20 বিশ্বকাপ থেকে ছিটকে গিয়ে বললেন বুমরাহ, দলে কি শামি?

ওই নেটিজেন আরও দাবি করেন, বোলিং অ্যাকশন এবং গতির কারণে বুমরাহের পিঠে, কাঁধে বেশি চাপ পড়ে। সেজন্য চোটের আশঙ্কা বেশি থাকে। ভারতের প্রতি দায়বদ্ধতা না থাকলে তিনটি ফর্ম্যাটেই খেলা চালিয়ে যেতেন না। কারণ ভারতীয় পেসারদের একমাত্র তিনিই এখন তিনটি ফর্ম্যাটে ভারতের প্রথম পছন্দ।

বুমরাহের চোট

চোটের জন্য এবার এশিয়া কাপে খেলতে পারেননি বুমরাহ। তারপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে খেলেননি। পরের দুটি ম্যাচে অবশ্য খেলেছিলেন। কিন্তু পিঠের চোটের জন্য দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ছিটকে যান। খেলতে পারবেন না টি-টোয়েন্টি বিশ্বকাপেও। যা অক্টোবর-নভেম্বরে হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত ফর্সা হতে গিয়ে কিডনির ক্ষতি করছেন না তো? ফেয়ারনেস ক্রিম ব্যবহারের আগে সাবধান বেগুনি টুপির মালিক বুমরাহ,বড় লাফ কোয়েটজিয়ার,কমলা ক্যাপের লিস্টে ৩-এ উঠলেন রোহিত

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.