বাংলা নিউজ > ময়দান > ট্রেন্ট ব্রিজের অনার বোর্ডে আবারও নাম তুলে ফেললেন বুমরাহ, ভিডিও শেয়ার করল BCCI
ট্রেন্ট ব্রিজের অনার বোর্ডে আবারও নাম তুলে ফেললেন বুমরাহ।
ট্রেন্ট ব্রিজের অনার বোর্ডে আবারও নাম তুলে ফেললেন বুমরাহ।

ট্রেন্ট ব্রিজের অনার বোর্ডে আবারও নাম তুলে ফেললেন বুমরাহ, ভিডিও শেয়ার করল BCCI

  • এই ট্রেন্ট ব্রিজেই এক ইনিংসে পাঁচ উইকেট নেওয়ার নজির বুমরাহ দ্বিতীয় বার গড়লেন। এর আগে ২০১৮ সালে ইংল্যান্ডের বিরুদ্ধেই এই মাঠে জীবনের প্রথম টেস্টে এক ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন বুমরাহ।

নাটিংহ্যামের পিচে রয়েছে গতি। আর সেই গতিকেই কাজে লাগিয়ে ট্রেন্ট ব্রিজের অনার বোর্ডে নাম তুলে ফেললেন জসপ্রীত বুমরাহ। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেট নিয়ে এই সম্মান পেলেন বুমরাহ। টেস্টের এক ইনিংসে ৫ উইকেটের হলেও ঢুকে পড়লেন তিনি। 

এই ট্রেন্ট ব্রিজেই এক ইনিংসে পাঁচ উইকেট নেওয়ার নজির বুমরাহ দ্বিতীয় বার গড়লেন। এর আগে ২০১৮ সালে ইংল্যান্ডের বিরুদ্ধেই এই মাঠে জীবনের প্রথম টেস্টে এক ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন বুমরাহ। বিসিসিআই টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছ। সেখানে দেখে গিয়েছে ট্রেন্ট ব্রিজের অনার বোর্ডে অলি রবিনসনের পরেই বুমরাহর নাম আরও এক বার লেখা হচ্ছে। অলি রবিনসনও ভারতের প্রথম ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন। আর রবিনসনের আগেও রয়েছে বুমরাহর নাম। ২০১৮ সালে ৫ উইকেট নেওয়ার জন্য। এ ছাড়াও হার্দিক পাণ্ডিয়া, মিচেল স্টার্ক, স্টুর্য়ার্ড ব্রড, জেমস অ্যান্ডারসনদেরও নাম রয়েছেন এই অনার বোর্ডে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ব্যর্থতা কাটিয়ে জসপ্রীত বুমরাহ ইংল্যান্ডের বিরুদ্ধে নিজের ছন্দে ফিরেছেন। প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৪ উইকেট তুলে নিয়েছিলেন তিনি। ভারতীয় বোলারদের দাপটে ইংল্যান্ড প্রথম ইনিংসে মাত্র ১৮৩ রানে অল আউট হয়ে যায়। দ্বিতীয় ইনিংসে আবার তিনি একাই ৫ উইকেট নেন। ৩০৩ রানে অল আউট হয় ইংল্যান্ড।

বন্ধ করুন