বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: বিশ্বচ্যাম্পিয়ন জ্যাভেলিন থ্রোয়ারকে বেধড়ক মার দুষ্কৃতিদের, ছুঁড়ে ফেলা হল সমুদ্রে

ভিডিয়ো: বিশ্বচ্যাম্পিয়ন জ্যাভেলিন থ্রোয়ারকে বেধড়ক মার দুষ্কৃতিদের, ছুঁড়ে ফেলা হল সমুদ্রে

নীরজ চোপড়া ও অ্যান্ডারসন পিটার্স। ছবি- IAAF

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাচ্ছে তারকা অ্যাথলিটকে নির্মমভাবে মারধর করছেন জনা পাঁচেক দুষ্কৃতি।

দুষ্কৃতিদের হাতে নির্মমভাবে মার খেলেন দু'বারের বিশ্বচ্যাম্পিয়ন জ্যাভেলিন থ্রোয়ার। তাও আবার নিজের দেশেই। শুধু মারধরেই থেমে থাকেনি এমন নিন্দাজনক ঘটনা, বরং তা আরও অশঙ্কাজনক রূপ নেয়। কমনওয়েলথ গেমস থেকে রুপো নিয়ে দেশে ফেরা অ্যাথলিটকে ছুঁড়ে ফেলা হয় মাঝ সমুদ্রে।

ক'দিন আগেই নীরজ চোপড়াকে হারিয়ে ওয়ার্ন্ড অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপের জ্যাভেলিন থ্রোয়ে সোনা জেতেন গ্রেনাডার অ্যান্ডারসন পিটার্স। পরে তিনি কমনওয়েলথ গেমসের রূপোর পদক গলায় ঝোলান। পরপর জোড়া সাফল্যে দেশকে গর্বিত করার পরে গ্রেনাডায় ফেরেন অ্যান্ডারসন। সংবর্ধনার বদলে জুটল মার।

 

দেশে ফিরে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর বাণিজ্যমন্ত্রীর ছেলের প্রমোদতরী হার্বার মাস্টার্সে পার্টিতে ছিলেন অ্যান্ডারসন। সেখানেই দুষ্কৃতিদের হামলার মুখে পড়তে হয় তারকা অ্যাথলিটকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যায় যে, তারকা অ্যাথলিটকে নির্মমভাবে মারধর করছেন জনা পাঁচেক দুষ্কৃতি, যাঁদের মধ্য়ে প্রমোদতরীর একজন ক্রু রয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে।

আরও পড়ুন:- 'ওর থেকে অনেক ভালো বোলার আছে', Asia Cup-এ শামির সুযোগ না পাওয়া নিয়ে ঠোঁটকাটা মন্তব্য বিশ্বকাপজয়ী অধিনায়কের

গ্রেনাডা পুলিশের তরফে ঘটনার সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে। প্রমোদতরীর ক্রু-সহ বেশ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। গ্রেনাডার অলিম্পিক সংস্থা ঘটনার তীব্র নিন্দা করেছে। দোষীদের কঠোর শাস্তি দেওয়ার দাবি তোলা হয়েছে সংস্থার তরফে।

আরও পড়ুন:- Maharaja T20 Trophy: দায়িত্ব নিয়ে ম্যাচ জেতালেন অনামি ক্রিকেটার, তবু সেরার পুরস্কার দেওয়া হল স্টার ইমেজের পাডিক্কালকে

উল্লেখ্য, অ্যান্ডারসন বয়সভিত্তিক পর্যায় থেকেই গ্রেনাডাকে বহু পদক এনে দিয়েছেন। তিনি ২০১৯ ও ২০২২ বিশ্বচ্যাম্পিয়নশিপে সোনা জেতেন। ২০১৮ কমনওয়েলথ গেমসে ব্রোঞ্জ জেতেন এবং ২০২২ কমনওয়েলথ গেমসে রুপোর পদক গলায়া ঝোলানল পিটার্স। ২০১৯ প্যান আমেরিকান গেমসেও সোনা জেতেন অ্যান্ডারসন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ ৩দিন ধরে চলবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠান, কবে কী থিম? জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.