বাংলা নিউজ > ময়দান > তাঁকে সামলাতেই হরিয়ানা থেকে চেন্নাই উড়ে এসেছিলেন জয়ন্ত, খোলসা করলেন অশ্বিন
রবিচন্দ্রন অশ্বিন।
রবিচন্দ্রন অশ্বিন।

তাঁকে সামলাতেই হরিয়ানা থেকে চেন্নাই উড়ে এসেছিলেন জয়ন্ত, খোলসা করলেন অশ্বিন

  • ম্যাচ-পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কথা বলতে গিয়ে জয়ন্ত এবং অক্ষর প্যাটেলের সঙ্গে নিজের সম্পর্কের কথা বলেছেন অশ্বিন। তিনি জানিয়ে দিয়েছেন, যে ২০১৪ সালে, অশ্বিনের পাশে দাঁড়াতে হরিয়ানা থেকে চেন্নাইয়ে উড়ে এসেছিলেন জয়ন্ত।

রবিচন্দ্রন অশ্বিন সদ্য সমাপ্ত ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজে প্লেয়ার অফ দ্য সিরিজ নির্বাচিত হয়েছেন। অশ্বিন দুই টেস্ট মিলিয়ে মোট ১৪টি উইকেট নিয়েছেন। যার মধ্যে ৮টি উইকেট তিনি ওয়াংখেড়েতেই নিয়েছেন। আর অশ্বিনের সৌজন্যে ভারত মুম্বই টেস্টে বিশাল ব্যবধানে ম্যাচ জিতে গিয়েছে। অশ্বিনই টিম ইন্ডিয়াকে দুই ম্যাচের সিরিজ ১-০ জিততে সাহায্য করেছেন।

দুই ইনিংসে চারটি করে উইকেট নিয়েছেন অশ্বিন। ভারতের তারকা স্পিনার ছাড়াও জয়ন্ত যাদব সোমবার চার উইকেট তুলে নিয়ে ভারতের জয়ের পথ সুগম করেছেন। তিনি চতুর্থ দিনে সকালের সেশনে চার উইকেট তুলে নিয়েছিলেন। অক্ষর প্যাটেলও কিন্তু এই সিরিজে নজর কেড়েছেন।

ম্যাচ-পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কথা বলতে গিয়ে জয়ন্ত এবং অক্ষর প্যাটেলের সঙ্গে নিজের সম্পর্কের কথা বলেছেন অশ্বিন। তিনি জানিয়ে দিয়েছেন, যে ২০১৪ সালে, অশ্বিনের পাশে দাঁড়াতে হরিয়ানা থেকে চেন্নাইয়ে উড়ে এসেছিলেন জয়ন্ত।

অশ্বিন বলছিলেন, ‘জয়ন্ত এবং আমি একসঙ্গে প্রশিক্ষণ নিয়েছি। ও ২০১৪ সালে হরিয়ানা থেকে চেন্নাইয়ে আমার পাশে দাঁড়াতে উড়ে এসেছিল। আমাদের মধ্যে খুব ভালো সম্পর্ক রয়েছে।’

অক্ষরকে নিয়ে বলতে গিয়ে অশ্বিন আবার বলেন, ‘অক্ষর এবং আমি কিংস ইলেভেন, দিল্লি ক্যাপিটালসে একসঙ্গে খেলেছি। ও আমার এবং জয়ন্তের থেকে ভিন্ন ধারার বোলিং করে।’

বন্ধ করুন