বাংলা নিউজ > ময়দান > দয়া করে আমাকে আরও একটি সুযোগ দাও, বেদনা ভরা বার্তা জয়দেব উনাদকাটের
জয়দেব উনাদকাট (ছবি:টুইটার)

দয়া করে আমাকে আরও একটি সুযোগ দাও, বেদনা ভরা বার্তা জয়দেব উনাদকাটের

  • জয়দেব উনাদকাট একটি টুইট করে লাল বলের ছবি শেয়ার করেছেন। টুইটে নিজের দুঃখ প্রকাশ করে উনাদকাট লিখেছেন, প্রিয় লাল বল, দয়া করে আমাকে আরও একটি সুযোগ দাও.. প্রতিশ্রুতি দিচ্ছি, আমি তোমাকে গর্বিত করব!

ঘরোয়া ক্রিকেটে সৌরাষ্ট্রের দুর্দান্ত পারফরম্যান্সের পর সোমবার ফাস্ট বোলার জয়দেব উনাদকাট একটি টুইট করেছেন। এই টুইটটি বেশ ভাইরাল হচ্ছে। উনাদকাট দীর্ঘদিন ধরে ঘরোয়া ক্রিকেটে ভালো বোলিং করছেন, কিন্তু তা সত্ত্বেও তিনি ভারতীয় দলে  ফিরতে পারছেন না। এদিন জয়দেব উনাদকাট একটি টুইট করে লাল বলের ছবি শেয়ার করেছেন। টুইটে নিজের দুঃখ প্রকাশ করে উনাদকাট লিখেছেন, ‘প্রিয় লাল বল, দয়া করে আমাকে আরও একটি সুযোগ দাও.. প্রতিশ্রুতি দিচ্ছি, আমি তোমাকে গর্বিত করব!’

জয়দেব উনাদকাট ২০১০ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তার অভিষেক টেস্ট ম্যাচ খেলেছিলেন। এরপর আর তিনি টেস্ট দলে ফিরতে পারেননি। ৩০ বছর বয়সী উনাদকাট তার টুইটার অ্যাকাউন্টে মাধ্যমে নির্বাচকদের বার্তা দিয়েছেন। প্রিয় লাল বলকে তিনি বলেন তাঁকে আরও একটি সুযোগ দেওয়া হোক। সে লাল বলকে প্রতিশ্রুতি দিয়েছে সে নিজের পারফরম্যান্স দিয়ে তাঁকে গর্বিত করব। উনাদকাট ভারতের হয়ে ১টি টেস্ট ম্যাচ ছাড়াও ৭টি ওডিআই এবং ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এতে তিনি ২২টি উইকেট নিয়েছেন। উনাদকাট প্রথম শ্রেণির ক্রিকেটে ৮৯টি ম্যাচে ৩২৭টি উইকেট নিয়েছেন এবং লিস্ট এ ক্রিকেটে ১০৬টি ম্যাচে ১৪৯টি উইকেট নিয়েছেন। 

জয়দেব উনাদকাট সৌরাষ্ট্রের হয়ে খেলেন এবং সৌরাষ্ট্র বর্তমান রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন। তাঁর দল ২০১৯-২০ সালে বাংলাকে হারিয়ে রঞ্জি ট্রফি জিতেছিলেন। করোনার ক্রমবর্ধমান মামলার পরিপ্রেক্ষিতে সোমবার রঞ্জি ট্রফি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। বোর্ডের এই সিদ্ধান্তের পর জয়দেব উনাদকাট এই বার্তাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কোভিড-১৯ এর কারণে টানা দ্বিতীয় বছর স্থগিত করা হয়েছে রঞ্জি ট্রফি।

বন্ধ করুন