বাংলা নিউজ > ময়দান > ব্যর্থ মন্ধনার লড়াই, দাপুটে হাফ-সেঞ্চুরিতে মেলবোর্নকে জেতালেন জেমিমা রডরিগেজ
জেমিমা রডরিগেজ। ছবি- টুইটার।
জেমিমা রডরিগেজ। ছবি- টুইটার।

ব্যর্থ মন্ধনার লড়াই, দাপুটে হাফ-সেঞ্চুরিতে মেলবোর্নকে জেতালেন জেমিমা রডরিগেজ

  • বিগ ব্যাশ লিগে একই দিনে নজর কাড়লেন ৫ জন ভারতীয় ক্রিকেটার।

বিগ ব্যাশ লিগে ব্যাট হাতে স্বমহিমায় জেমিমা রডরিগেজ। দুরন্ত হাফ-সেঞ্চুরি করে ভারতীয় তারকা জেতালেন মেলবোর্ন রেনেগেডসকে। ব্যাট হাতে লড়াকু হাফ-সেঞ্চুরি করেন স্মৃতি মন্ধনাও। যদিও তাঁর দল সিডনি থান্ডার ম্যাচ হেরে বসায় ব্যর্থ হয় মন্ধনার লড়াই।

একই ম্যাচে ব্যক্তিগত পারফর্ম্যান্সে নজর কাড়েন ভারতের আরও দুই তারকা দীপ্তি শর্মা ও হরমনপ্রীত কউর। এক্ষেত্রে হরমনপ্রীত বিজয়ী দলের ক্রিকেটার হিসেবে মাঠ ছাড়েন। দীপ্তিকে হতাশ হতে হয় নিজে ভালো খেলা সত্ত্বেও দল হারায়।

হবার্টে মেলবোর্নের বিরুদ্ধে মাঠে নামে সিডনি থান্ডার। প্রথমে ব্যাট করে মেলবোর্ন নির্ধরিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৪২ রান তোলে। জেমিমা ৯টি বাউন্ডারির সাহায্যে ৫৬ বল ৭৫ রান করে অপরাজিত থাকেন। ৩৭ রান করেন জোসেফিন। হরমনপ্রীত ৩ রান করে আউট হন। দীপ্তি শর্মা ৪ ওভারে ২৩ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে সিডনি ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৩৩ রান তোলে। ৯ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ হারতে হয় তাদের। স্মৃতি মন্ধনা ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৪ বলে ৬৪ রান করে হরমনপ্রীতের বলে বোল্ড হন। দীপ্তি ১০ বলে অপরাজিত ২৩ রানের ঝোড়ো ইনিংস খেলেও দলকে জেতাতে পারেননি।

অন্য ম্যাচে ১৬ বলে ২৪ রানের কার্যকরী ইনিংস খেলে হবার্ট হ্যারিকেন্সকে জেতাতে সাহায্য করেন বাংলার রিচা ঘোষ।

বন্ধ করুন