বাংলা নিউজ > ময়দান > টেস্ট জার্সি হাতে পেয়ে আবেগপ্রবণ বার্তা জেমিমা রডরিগেজের
টেস্ট জার্সি হাতে জেমিমা রডরিগেজ। ছবি- টুইটার
টেস্ট জার্সি হাতে জেমিমা রডরিগেজ। ছবি- টুইটার

টেস্ট জার্সি হাতে পেয়ে আবেগপ্রবণ বার্তা জেমিমা রডরিগেজের

  • সাত বছর পর ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলতে নামবে ভারতীয় মহিলা দল।

বিরাট কোহলিদের পাশাপাশি প্রায় একই সময়ে ইংল্যান্ড সফরের জন্য রওনা দেবে ভারতীয় মহিলা ক্রিকেট দল। দীর্ঘ সাত বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে আবারও লাল বলের ক্রিকেট খেলবেন ঝুলন গোস্বামী, মিতালি রাজরা। তার আগে সদ্য প্রকাশিত হল ভারতীয় মহিলা টেস্ট দলের জার্সি।

ভারতীয় মহিলা দলের ব্যাটসম্যান জেমিমা রডরিগেজ টেস্ট জার্সি পেয়ে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে এক আবেগঘন বার্তা শেয়ার করেন। সেই উপলক্ষ্যে কোচ রমেশ পাওয়ারের ভারতীয় মহিলা দলের ইতিহাস সম্পর্কে সকলকে অবগত করানোর পাশাপাশি, দলের দুই সিনিয়র সদস্য ঝুলন ও মিতালি নিজেদের ক্রিকেটীয় সফরের অভিজ্ঞতার কথা সকলের সঙ্গে ভাগ করে নেন বলেই জানান জেমিমা।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মুম্বইয়ের ব্যাটসম্যান আবেগপ্রবণ হয়ে এক বার্তা লেখেন। তিনি জানান, ‘এই সিরিজ এবং এর পরের সিরিজেও আমরা এক মহৎ উদ্দেশ্য নিয়েই মাঠে নামব। শুধুমাত্র নিজেদের জন্যই নয়, আমরা সেই সকল মেয়েদের জন্যও খেলব যারা বড় হয়ে একদিন ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখে।’

১৬ জুন ইংল্যান্ডের বিরুদ্ধে চার দিনের ম্যাচ খেলতে (মহিলাদের টেস্ট ম্যাচের নির্ধারিত সময়সীমা) মাঠে নামবে ভারতীয় মহিলা দল। তবে শুধু তাই নয়, বছর শেষে অস্ট্রেলিয়া সফরে দিন রাতের গোলাপি বলেরও একটি টেস্ট খেলতেও দেখা যাবে জেমিমাদের।

বন্ধ করুন