বাংলা নিউজ > ময়দান > BBL: মেলবোর্ন রেনেগেডস ছেড়ে স্টারস এ যোগ দিলেন জেমিমা, গড়লেন নজির

BBL: মেলবোর্ন রেনেগেডস ছেড়ে স্টারস এ যোগ দিলেন জেমিমা, গড়লেন নজির

জেমিমা রডরিগেজকে দলে নিল মেলবোর্ন স্টারস (ছবি-টুইটার) 

ভারতের তারকা ব্যাটার বলেন, ‘মেলবোর্ন স্টার্স পরিবারের সদস্য হতে পেরে আমি খুবই খুশি। আমাকে বলা হয়েছিল যে আমিই প্রথম ভারতীয় মহিলা খেলোয়াড় যিনি স্টারদের হয়ে চুক্তিবদ্ধ হয়েছি। এটা আমার জন্য অনেক সম্মানের বিষয়। মেলবোর্ন বরাবরই অস্ট্রেলিয়ায় আমার প্রিয় শহর এবং আমি এর জন্য খুবই উত্তেজিত।’

মহিলা বিগ ব্যাশ লিগের আসন্ন মরশুমে ভারতীয় মহিলা দলের শীর্ষস্থানীয় ব্যাটার জেমিমা রডরিগেজকে খেলতে দেখা যাবে মেলবোর্ন স্টারসের হয়ে। জেমিমা রডরিগেজ মেলবোর্ন স্টারস দলের সঙ্গে উইমেন্স বিবিএলের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। টুইট করে এই তথ্য জানিয়েছে মেলবোর্ন স্টারস ফ্র্যাঞ্চাইজি। জেমিমা রডরিগেজ হলেন প্রথম ভারতীয় মহিলা খেলোয়াড়, যিনি মহিলা বিবিএলে মেলবোর্ন স্টারসের হয়ে চুক্তিবদ্ধ হয়েছেন। এর আগে সপ্তম মরশুমেও তিনি মেলবোর্ন রেনেগেডসের হয়ে খেলেছিলেন। রেনেগেডসের হয়ে খেলার সময় তিনি ১১৬ স্ট্রাইক রেটে ৩৩৩ রান করেছিলেন।

মহিলাদের বিগ ব্যাশ লিগে মেলবোর্ন স্টারসের অংশ হয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন জেমিমা। মেলবোর্ন দলের হয়ে খেলতে পেরে আনন্দ প্রকাশ করেছেন জেমিমা রডরিগেজ। ভারতের তারকা ব্যাটার বলেন, ‘মেলবোর্ন স্টারস পরিবারের সদস্য হতে পেরে আমি খুবই খুশি। আমাকে বলা হয়েছিল যে আমিই প্রথম ভারতীয় মহিলা খেলোয়াড় যিনি স্টারদের হয়ে চুক্তিবদ্ধ হয়েছি। এটা আমার জন্য অনেক সম্মানের বিষয়। মেলবোর্ন বরাবরই অস্ট্রেলিয়ায় আমার প্রিয় শহর এবং আমি এর জন্য খুবই উত্তেজিত।’

আরও পড়ুন… চাহালকে বাদ দিয়ে তাঁর IPL দলের প্লেয়ারকে ভারতীয় একাদশে নিতে বললেন গম্ভীর

জেমিমা রডরিগেজ সম্প্রতি ইংল্যান্ডের দ্য হান্ড্রেড উইমেনস প্রতিযোগিতারও অংশ ছিলেন। তবে তিনি তাঁর দলের হয়ে মাত্র দুটি ম্যাচ খেলেছিলেন এবং চোটের কারণে তাঁকে বাদ পড়তে হয়েছিল। জেমিমা তাঁর দুই ইনিংসে যথাক্রমে ৫৩রান করেছিলেন। যার মধ্যে ওভাল ইনভিনসিবলসের বিপক্ষে ৩২বলে ৫১রান ছিল।

আরও পড়ুন… হার্দিক কখনই পঞ্চম বোলার হতে পারেন না, টিম ম্যানেজমেন্টকে নিয়ে পূজারার প্রশ্ন

দ্য হান্ড্রেডের আগে, জেমিমা ভারতের হয়ে কমনওয়েলথ গেমসে অংশ নিয়েছিলেন এবং সেখানেও নিজের ব্যাটিং দক্ষতা দেখিয়েছিলেন। টুর্নামেন্টে সবচেয়ে বেশি রান করা সেরা ৫ ব্যাটসম্যানের মধ্যে তিনি ছিলেন। পাঁচ ম্যাচে ৭৩ গড়ে ১৪৬ রান করেছেন তিনি। এ সময় তিনি হাফ সেঞ্চুরিও করেন। আসন্ন বিবিএলে জেমিমা রডরিগেজ মেলবোর্ন স্টারসের হয়ে কেমন পারফরম্যান্স করেন সেটাই এখন দেখার বিষয়।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.