বাংলা নিউজ > ময়দান > অমিতাভ বচ্চনের পর Legends League-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে গর্বিত বাংলার তনয়া
ঝুলন গোস্বামী।
ঝুলন গোস্বামী।

অমিতাভ বচ্চনের পর Legends League-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে গর্বিত বাংলার তনয়া

  • এই লিগটির প্রত্যেকটি ম্যাচই এ বার পরিচালনা করবেন মহিলা ম্যাচ অফিশিয়ালরা। আয়োজকদের অভিনব এই উদ্যোগ ক্রিকেট দুনিয়ায় সাড়া ফেলবে এমনটাই মনে করছে বিশেষজ্ঞমহল। এমন কী এ বার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও মহিলা ক্রিকেটারকে বেছে নিয়েছে কর্তৃপক্ষ।

নতুন পালক ঝুলন গোস্বামীর মুকুটে। লিজেন্ডস লিগ ক্রিকেটে এ বার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ঝুলন গোস্বামী। গত বছর লেজেন্ড ক্রিকেট লিগে ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। স্বাভাবিক ভাবেই বচ্চনের পর ঝুলন এই সম্মান পেয়ে গর্বিত।

২০ জানুয়ারি থেকে ওমানে বসতে চলেছে লেজেন্ডস লিগ ক্রিকেটের আসর। এই লিগে খেলবে তিনটি দল। ভারত, এশিয়া এবং অবশিষ্ট বিশ্ব একাদশ। ইন্ডিয়া মহারাজা দলে এ বার যোগ দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফ ও স্ট্রুয়ার্ট বিনি।

মজার বিষয় হল, এই লিগটির প্রত্যেকটি ম্যাচই এ বার পরিচালনা করবেন মহিলা ম্যাচ অফিশিয়ালরা। আয়োজকদের অভিনব এই উদ্যোগ ক্রিকেট দুনিয়ায় সাড়া ফেলবে এমনটাই মনে করছে বিশেষজ্ঞমহল। এমন কী এ বার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও মহিলা ক্রিকেটারকে বেছে নিয়েছে কর্তৃপক্ষ। এই প্রথম বার মহিলা ম্যাচ অফিশিয়ালদের দ্বারা পরিচালিত হতে চলেছে পুরুষদের সম্পূর্ণ ক্রিকেট লিগ।

লেজেন্ডস লিগ ক্রিকেটের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে যুক্ত হয়ে ভারতের তারকা পেসার ঝুলন গোস্বামী বলেছেন, ‘দারুণ উদ্যোগ এটা। এমন একটা উদ্যোগের প্রতিনিধিত্ব করতে পেরে আমি ভীষণ খুশি ও গর্বিত। ক্রিকেটের কিংবদন্তিরা বাইশ গজে প্রত্যাবর্তন করবেন, প্রতিযোগিতামূলক ক্রিকেটে তাঁদের খেলা দেখার জন্য আমি মুখিয়ে রয়েছি। মহিলা ম্যাচ অফিশিয়ালদের জন্যও শুভ কামনা রইল। আমি জানি ওনারা এখানে দারুণ কাজ করবেন। ক্রিকেটেরর জন্য এই উদ্যোগ ঐতিহাসিক হতে চলেছে।’

বন্ধ করুন