বাংলা নিউজ > ময়দান > 'তোমার জন্য গর্বিত’, 'খেলরত্ন' মিতালি রাজের জন্য ঝুলন গোস্বামীর বিশেষ বার্তা!

'তোমার জন্য গর্বিত’, 'খেলরত্ন' মিতালি রাজের জন্য ঝুলন গোস্বামীর বিশেষ বার্তা!

মিতালি রাজ ও ঝুলন গোস্বামী (ছবি:টুইটার)

ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজকে মেজর ধ্যানচাঁদ খেলরত্ন পুরস্কারে ভূষিত করা হবে, এই খবর শোনার পর থেকেই আনন্দে আত্মহারা মিতালির সতীর্থ ঝুলন গোস্বামী। অপেক্ষা না করে মিতালির জন্য নিজের সোশ্যাল মিডিয়াতে বিশেষ বার্তা লিখলেন ঝুলন।

ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালি রাজকে মেজর ধ্যানচাঁদ খেলরত্ন পুরস্কারে ভূষিত করা হবে, এই খবর শোনার পর থেকেই আনন্দে আত্মহারা মিতালির সতীর্থ ঝুলন গোস্বামী। অপেক্ষা না করে মিতালির জন্য নিজের সোশ্যাল মিডিয়াতে বিশেষ বার্তা লিখলেন ঝুলন। ভারতীয় মহিলা ক্রিকেটের পেস বোসার লিখলেন, ‘মেজর ধ্যানচাঁদ খেলরত্ন পুরস্কারে ভূষিত হওয়ার জন্য মিতালিকে অভিনন্দন। তোমাকে নিয়ে সত্যিই গর্বিত। এটি মহিলা ক্রিকেটের জন্য একটি বড় প্রাপ্তি এবং এর জন্য খেলাটি আরও উচ্চতায় নিয়ে যাবে।’

বিসিসিআই মিতালি রাজ রবিচন্দ্রন অশ্বিন এবং শিখর ধাওয়ান সহ কয়েকজন ভারতীয় ক্রিকেটারকে মেজর ধ্যানচাঁদ খেলরত্ন পুরস্কারের জন্য সুপারিশ করেছিল। মিতালি রাজ মেজর ধ্যানচাঁদ খেলরত্ন পুরস্কারে ভূষিত হবেন এবং শিখর ধাওয়ানকে অর্জুন পুরস্কারে ভূষিত করা হবে। তিনি একমাত্র মহিলা ভারতীয় ক্রিকেটারদের মধ্যে একজন যার দীর্ঘ ২২ বছরের ক্যারিয়ার রয়েছে। তিনি ভারতের সকল তরুণ ভারতীয় উচ্চাকাঙ্ক্ষী মহিলা ক্রিকেটারদের জন্য ক্রিকেটের আদর্শ। তিনি ২৬ জুন, ১৯৯৯-এ ভারতীয় হয়ে তার আন্তর্জাতিক অভিষেক করেছিলেন।

বিসিসিআই সূত্রের খবর, তাদের একটি বিশদ আলোচনা হয়েছিল এবং খেলারত্নের জন্য অশ্বিন এবং মহিলাদের টেস্ট এবং ওয়ানডে অধিনায়কের নাম পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তারা অর্জুনের জন্য আবার ধাওয়ানকে সুপারিশ করছে। তারা রাহুল এবং বুমরাহের নামও সুপারিশ করা হয়। 

খেলরত্ন হচ্ছেন: নীরজ চোপড়া (অ্যাথলেটিক্স), সুনীল ছেত্রী (ফুটবল), পিআর শ্রীজেশ (হকি), লভলিনা বড়গোহাঁই (বক্সিং), রবি কুমার দাহিয়া (কুস্তি), মিতালি রাজ (ক্রিকেট), প্রমদ ভগত (প্যারা-ব্যাডমিন্টন), আভনি লেখারা (প্যারা-শুটিং), কৃষ্ণ নাগর (প্যারা-ব্যাডমিন্টন), সুমিত আন্টিল (প্যারা-অ্যাথলেটিক্স) ও মণীশ নারওয়াল (প্যারা-শুটিং)

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির কংগ্রেসের অ্যাকাউন্ট থেকে ৬৫ কোটি তুলে নিয়েছে IT দফতর! বকেয়া কর-কাণ্ডে নয়া মোড় ফ্রান্সের সর্বোচ্চ অসামরিক পুরস্কারে সম্মানিত হলেন কংগ্রেস সাংসদ শশী থারুর গড়িয়াহাট, হাতিবাগান, নিউ মার্কেট কলকাতায় হকার সংখ্য়া কত? পুরসভার সমীক্ষা Report ২ সপ্তাহের মাথায় সন্দেশখালিতে DGP, টোটো চড়ে গেলেন থানা, সরেজমিনে দেখলেন এলাকা আলিপুরদুয়ারে বন্ধ চা বাগানে ফের খাঁচাবন্দি চিতাবাঘ, আতঙ্কে স্থানীয়রা শেষ ৯ বলে দরকার ছিল ৩২ রান, 4-6-6-WD-1-1-1-6-2-4- টিম ডেভিড জয় এনে দিল অজিদের টমেটোর স্বাদও ফেল, এইভাবে বানিয়ে ফেলুন কমলার চাটনি! অমৃতের স্বাদ পাবেন ঋতুরাজ সিংয়ের শেষ যাত্রায় বলিউডের তারকারা, শ্রদ্ধা জানালেন আরশাদ ওয়ার্সিরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.