বাংলা নিউজ > ময়দান > বল উড়ছে না ব্যাট! দেখুন জিমি নিশামের মজার ভিডিয়ো
ভুবনেশ্বর কুমারের বলে ছক্কা মারতে গিয়ে ব্যাট ভাঙল জিমি নিশামের
ভুবনেশ্বর কুমারের বলে ছক্কা মারতে গিয়ে ব্যাট ভাঙল জিমি নিশামের

বল উড়ছে না ব্যাট! দেখুন জিমি নিশামের মজার ভিডিয়ো

  • জিমি নিশামের ব্যাট ভেঙে দিলেন ভুবনেশ্বর কুমার! দেখুন সেই ভিডিয়ো।

শুক্রবার রাঁচির মাঠে নিউজিল্যান্ডকে হেলায় হারাল টিম ইন্ডিয়া। জয়পুরের পরে রাঁচিতে ম্যাচ জিতে সিরিজ পকেটে তুলে নিয়েছে রোহিতের নেতৃতাধীন টিম ইন্ডিয়া। এমন অবস্থায় আরও একটি ঘটনায় চমকে গেলেন কিউয়ি ক্রিকেটাররা। রাঁচিতে ভুবনেশ্বর কুমারের বলে ব্যাট ভাঙল নিউজিল্যান্ডের ক্রিকেটার জিমি নিশামের। রাঁচিতে দ্বিতীয় T20I চলাকালীন বেশিরভাগ খেলোয়াড়কে যা কয়েক মুহূর্তের জন্য বিভ্রান্তে ফেলে দিয়েছিল।

মাঠে তখন ব্যাট করছেলিনে নিউজিল্যান্ডের অলরাউন্ডার জিমি নিশাম। ম্যাচের বয়স তখন প্রথম ইনিংসের ১৮তম ওভার। ভুবনেশ্বর কুমার তার ডেলিভারি দিয়ে জিমি নিশামের ব্যাট ভেঙে দেন। ভুবনেশ্বর কুমার নিজের ওভারের প্রথম চার বলে কিউয়ি ব্যাটারদের খুব বেশি আঘাত করার সুযোগ দেননি। ওভারের পঞ্চম বলে জোরে আঘাত করার চেষ্টা করেছিলেন নিশাম। ছক্কা মারতে চেয়েছিলেন তিনি। কিন্তু বলটি ব্যাটের কোণে লাগে এবং ব্যাটটি সঙ্গে সঙ্গে ভেঙে যায়। ব্যাটের একটি খণ্ড ভেঙে আকাশে উড়ে যায়। অনেকেই ভেবেছিলেনে সেটি হয়তো বল। কিন্তু রিপ্লেতে বোঝা যায় যে আকাশে যেটি উড়েছে সেটি বল নয় ব্যাটের টুকরো। ধারাভাষ্যকাররাও চমকে যান। সাউদিরাও ঘটনাটি দেখে অবাক হয়ে যান। আপনি এখানে সেই ভিডিয়োটি দেখতে পারেন।

তবে এরপরেই আউট হয়ে যান নিশাম। ব্যাট ভাঙার পরের বলেই ভুবনেশ্বর কুমারের বলে ঋষভ পন্তের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেয় যান জিমি নিশাম। ব্যাট হাতে ১২ বলে তিন রান করে আউট হন এই কিউয়ি অলরাউন্ডা। দিনটা অবশ্য ভালো যানি তাঁর। ব্যাট হাতে ব্যর্থ হওয়ার পরে বল হাতেও দুটি ছক্কা খান তিনি। দু বলে তিনি দেন ১২ রান।

বন্ধ করুন