বাংলা নিউজ > ময়দান > অ্যাসেজেও বাদ আর্চার? মিডিয়া রিপোর্টকে মান্যতা দিলেন না ইংরেজ বোলার
জোফ্রা আর্চার। ছবি- সাসেক্স।
জোফ্রা আর্চার। ছবি- সাসেক্স।

অ্যাসেজেও বাদ আর্চার? মিডিয়া রিপোর্টকে মান্যতা দিলেন না ইংরেজ বোলার

  • কনুইয়ের চোটের কারণে আইপিএলের প্রথমভাগে খেলতে পারেননি আর্চার।

বহুদিন ধরেই চোট আঘাতে জর্জরিত জোফ্রা আর্চার। ভারতের বিরুদ্ধে সিরিজের পরপরই অস্ত্রোপ্রচার করান আর্চার। সেই কারণেই আইপিএলের প্রথম ভাগেও খেলতে পারেননি তিনি। কনুইয়ের চোট এখনও সম্পূর্ণভাবে সারিয়ে উঠতে পারেননি ইংল্যান্ডের তারকা ফাস্ট বোলার।

সাসেক্সের হয়ে অস্ত্রোপ্রচারের পরে একটি ম্যাচে মাঠে নামলেও ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা বা অন্য কোন টুর্নামেন্টে আর কোন ম্যাচ খেলেননি আর্চার। এতদিনে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের আধিকারিকরা আশা করেছিলেন আর্চার ধীরে ধীরে চোট সারিয়ে উঠবেন। ভারতের বিরুদ্ধে সিরিজের শুরুতে তাঁকে পাওয়া না গেলেও পরের দিকে ম্যাচে হয়তো তাঁকে দেখা যাবে। 

তবে Daily Mail, নিজেদের সাম্প্রতিক এক রিপোর্টে দাবি করে পুরনো চোট সম্পূর্ণ না সারায় পুনরায় অস্ত্রোপ্রচার করতে হতে পারে আর্চারকে। এই বিষয়ে তারকা ফাস্ট বোলার নানা বিশেষজ্ঞের সঙ্গে কথা বলেই নিজের সিদ্ধান্ত নেবেন। পাশপাশি একই রিপোর্টে আরও দাবি করা হয়, ভারত সিরিজ তো বটেই, এমনকী আসন্ন অ্যাসেজসহ গোটা গ্রীষ্মই মাঠের বাইরে কাটাতে হতে পারে ২৬ বছর বয়সী ফাস্ট বোলারকে। তবে আর্চার নিজে এই দাবি সরাসরি খারিজ করে দেন।

 ইংল্যান্ডের তারকা ফাস্ট বোলার এই খবর লেখা একটি টুইট শেয়ার করে তীব্র অসন্তোষ প্রকাশ করেন। তিনি লেখেন, ‘তোমার কি এই বিষয়ে আমার সঙ্গে কথা বলেছ ’ পরে আরেকটি টুইটে খবরটিকে ‘ক্লিক বেইট’ হিসাবেই দাবি করেন তিনি। তবে অ্যাসেজ না হলেও ভারতের বিরুদ্ধে তাঁর মাঠে নামা বেশ কঠিনই লাগছে।

বন্ধ করুন