বাংলা নিউজ > ময়দান > বাইশ গজে আতঙ্ক তৈরি করে প্লেয়ার অফ দ্য মন্থের খেতাব জিতলেন বেয়ারস্টো- মারিজানে

বাইশ গজে আতঙ্ক তৈরি করে প্লেয়ার অফ দ্য মন্থের খেতাব জিতলেন বেয়ারস্টো- মারিজানে

ICC-র বিচারে মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হলেন জনি বেয়ারস্টো ও মারিজানে ক্যাপ (ছবি-টুইটার)

জুন মাসের জন্য 'প্লেয়ার অফ দ্য মন্থ' ঘোষণা করল ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ইংল্যান্ডের খেলোয়াড় জনি বেয়ারস্টোকে আইসিসি 'প্লেয়ার অফ দ্য মন্থ' নির্বাচিত করা হয়েছে। দক্ষিণ আফ্রিকার মারিজান ক্যাপ জুন মাসের জন্য আইসিসি প্লেয়ার অফ দ্য মান্থ নির্বাচিত হয়েছেন।

জুন মাসের জন্য 'প্লেয়ার অফ দ্য মান্থ' ঘোষণা করল ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ইংল্যান্ডের খেলোয়াড় জনি বেয়ারস্টোকে আইসিসি 'প্লেয়ার অফ দ্য মন্থ' নির্বাচিত করা হয়েছে। আসলে, গত মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে জনি বেয়ারস্টো অসাধারণ ব্যাটিং করেছিলেন। স্বদেশী জো রুট ও নিউজিল্যান্ডের ড্যারিল মিচেলকে হারিয়ে এই পুরস্কার জিতেছেন বেয়ারস্টো। একই সঙ্গে মহিলা ক্রিকেটে 'প্লেয়ার অফ দ্য মান্থ' নির্বাচিত হয়েছেন দক্ষিণ আফ্রিকার মারিজানে ক্যাপ।

আইসিসি সোমবার ২০২২ সালের জুন মাসের সেরা খেলোয়াড়ের নাম ঘোষণা করেছে। পুরুষ ক্রিকেটে ইংল্যান্ডের বিস্ফোরক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোকে এই সম্মান তুলে দেওয়া হয়েছে। উল্লেখযোগ্যভাবে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি বেয়ারস্টো ৩৯৪ রান করেছিলেন। এই সময় উইকেটরক্ষক ব্যাটসম্যানের গড় ছিল ৭৮.৮০। 

একই সঙ্গে এই সিরিজে ২টি সেঞ্চুরির পাশাপাশি ১টি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। এই সিরিজে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিলেন জনি বেয়ারস্টোর স্ট্রাইক রেট। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে জনি বেয়ারস্টোর ১২০.১২ স্ট্রাইক রেটে খেলেছিলেন। এ ছাড়া চলতি বছর ৮টি টেস্ট ম্যাচে ৯৯৪ রান করেছেন জনি বেয়ারস্টো। তিনি ভারতের বিরুদ্ধে পঞ্চম টেস্ট ম্যাচের উভয় ইনিংসেই সেঞ্চুরি করেন এবং ইংল্যান্ডকে জয়ের পথে নিয়ে যান।

মহিলা ক্রিকেটে মাসের সেরা খেলোয়াড় হয়েছেন মারিজান। দক্ষিণ আফ্রিকার মারিজান ক্যাপ জুন মাসের জন্য আইসিসি প্লেয়ার অফ দ্য মন্থ নির্বাচিত হয়েছেন। মহিলাদের বিভাগে দক্ষিণ আফ্রিকার মারিজান ক্যাপকে এই পুরস্কার দেওয়া হয়েছে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল দ্রুত তেজ হারাবে ঘূর্ণিঝড়, তাও আজ প্রবল দুর্যোগ বাংলায়, কোথায় বেশি ঝড়-বৃষ্টি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি?

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.