বাংলা নিউজ > ময়দান > অস্ত্রোপচারের পরে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন জনি বেয়ারস্টো, ছবি পোস্ট করে দিলেন বিশেষ বার্তা
হাপতাল থেকে বাড়ি ফিরলেন জনি বেয়ারস্টো (ছবি-টুইটার/ইনস্টাগ্রাম)

অস্ত্রোপচারের পরে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন জনি বেয়ারস্টো, ছবি পোস্ট করে দিলেন বিশেষ বার্তা

  • অস্ত্রোপচারের পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে জনি বেয়ারস্টোকে। যদিও ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ইংল্যান্ড দলের অংশ হবেন না। টিম ম্যানেজমেন্ট আশা করছে যে এই বিস্ফোরক ব্যাটসম্যান তাড়াতাড়ি ফিট হয়ে উঠবে। জনি বেয়ারস্টো ইনস্টাগ্রামে একটি ছবিটি শেয়ার করেছেন।

সম্প্রতি বড় ধাক্কা খেয়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। আসলে,ইংল্যান্ডের উইকেট-রক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো চোটের কারণে অস্ট্রেলিয়ায় আসন্ন ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। জনি বেয়ারস্টোর ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়া ইংল্যান্ড দলের জন্য একটি বড় ধাক্কা ছিল। তবে এখন ইংল্যান্ড দলের এই তারকা ক্রিকেটার হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন। যা ইংল্যান্ড দলের কাছে একটা সুখবর।

অস্ত্রোপচারের পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে জনি বেয়ারস্টোকে। যদিও ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ইংল্যান্ড দলের অংশ হবেন না। টিম ম্যানেজমেন্ট আশা করছে যে এই বিস্ফোরক ব্যাটসম্যান তাড়াতাড়ি ফিট হয়ে উঠবে। জনি বেয়ারস্টো ইনস্টাগ্রামে একটি ছবিটি শেয়ার করেছেন। এই উইকেটরক্ষক ব্যাটসম্যান এই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে,এখন বাড়িতে ফিরে বিশ্রাম নেব।’ সেই সঙ্গে তিনি তাঁর বার্তার মাধ্যমে নিজের ভক্ত ও অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। তবে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না জনি বেয়ারস্টো।

আরও পড়ুন… গলফ খেলার সময় চোট! আসন্ন T20 WC থেকে ছিটকে গেলেন জনি বেয়ারস্টো

লিডসে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে গলফ খেলার সময় বেয়ারস্টো একটি অদ্ভুত দুর্ঘটনার মুখে পড়েন। তাঁর শরীরের নিম্ন অঙ্গে আঘাত পায়। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, ‘ইংল্যান্ড এবং ইয়র্কশায়ারের ব্যাটসম্যান জোনাথন বেয়ারস্টো গ্রীষ্মের বাকি অংশ এবং আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়েছেন।’ এরপরেই অস্ত্রোপচার হয়ে বাড়ি ফিরলেন বেয়ারস্টো।

আরও পড়ুন… দুর্নীতির অভিযোগে আসিফ আফ্রিদিকে সাসপেন্ড করল পাকিস্তান ক্রিকেট বোর্ড

একই সাথে তৃতীয় টেস্ট ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৯ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। এইভাবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩-টেস্টের সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে ইংল্যান্ড। প্রথম টেস্ট ম্যাচে ইংল্যান্ডকে ১২ রানে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা। প্রথম টেস্ট ম্যাচে পরাজিত হওয়ার পরে দারুণ কামব্যাক করেছে ইংল্যান্ড। দ্বিতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সিরিজে ১-১ সমতা করেছে ইংল্যান্ড। একই সঙ্গে শেষ টেস্ট ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ৯ উইকেটে হারিয়ে সিরিজ জিতেছে ইংল্যান্ড।

 

বন্ধ করুন