বাংলা নিউজ > ময়দান > কোহলিদের বিরুদ্ধে পঞ্চম টেস্টের দলে ফিরলেন বাটলার, ১৬ জনের দলে রয়েছেন লিচও

কোহলিদের বিরুদ্ধে পঞ্চম টেস্টের দলে ফিরলেন বাটলার, ১৬ জনের দলে রয়েছেন লিচও

দলে ফিরলেন বাটলার এবং লিচ।

বাটলারের স্ত্রী সম্প্রতি দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সন্তানের জন্মের সময়ে স্ত্রীর পাশে থাকতেই ওভাল টেস্টে খেলেননি ব্রিটিশ উইকেটকিপার ব্যাটসম্যান। এ দিকে ২০১৯ সালের পর থেকে ইংল্যান্ডে জাতীয় দলের হয়ে একটি ম্যাচও খেলননি জ্যাক লিচ। অবশেষে ওল্ড ট্র্রাফোর্ডের জন্য ১৬ জনের দলে তাঁকে রাখা হয়েছে।

ওভাল টেস্টে হারের পর কিছুটা চাপে পড়ে গিয়েছে ইংল্যান্ড। তবে পঞ্চম তথা ম্যাঞ্চেস্টার টেস্টে জিততে মরিয়া জো রুটরা। শুক্রবার ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড ম্যাঞ্চেস্টার টেস্টের জন্য ১৬ জনের দল ঘোষণা করেছে। সেই দলে ফিরেছেন জোস বাটলার এবং জ্যাক লিচ।

বাটলারের স্ত্রী সম্প্রতি দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সন্তানের জন্মের সময়ে স্ত্রীর পাশে থাকতেই ওভাল টেস্টে খেলেননি ব্রিটিশ উইকেটকিপার ব্যাটসম্যান। এ দিকে ২০১৯ সালের পর থেকে ইংল্যান্ডে জাতীয় দলের হয়ে একটি ম্যাচও খেলননি জ্যাক লিচ। ঘরের মাঠে জাতীয় দলে সুযোগ না পেয়েও বিরক্তি প্রকাশ করেছিলেন লিচ। অবশেষে ওল্ড ট্র্রাফোর্ডের জন্য ১৬ জনের দলে তাঁকে রাখা হয়েছে।

মঙ্গলবার ইসিবি-র তরফে বলা হয়েছে, ‘ভারতের বিরুদ্ধে ১০ সেপ্টেম্বর থেকে ওল্ড ট্রাফোর্ডে শুরু হতে চলা টেস্ট ম্যাচের জন্য ইংল্যান্ডের হেড কোচ ক্রিস সিলভারউড ১৬ জন প্লেয়ারের নাম দিয়েছে।’

জোস বাটলার এবং জ্যাক দলে দলে ফিরলেও বাদ পড়লেন সাম বিলিংস। যদিও তিনি ওভাল টেস্টে খেলেননি। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে এই মুহূর্তে ২-১ এগিয়ে রয়েছে বিরাট কোহলির ভারত।

পঞ্চম টেস্টের জন্য ইংল্যান্ডের ১৬ জনের টিম: জো রুট (অধিনায়ক), মইন আলি, জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, রোরি বার্নস,  জো বাটলার, স্যাম কুরান, হাসিব হামিদ, ডান লরেন্স, জ্যাক লিচ, দাওয়িদ মালান, ক্রেগ ওভারটন, অলি পোপ, অলি রবিনসন, ক্রিস ওকস, মার্ক উড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথমবার বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা, কোথা থেকে শুরু হয় তাঁদের প্রেম? OFC v EBFC Live Match: ৩২ সেকেন্ডে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দিলেন পিভি বিষ্ণু ২০২৫ সালে উচ্চমাধ্যমিক শুরু ৩ মার্চ থেকে, কতদিন চলবে? ফিরে যাচ্ছে পুরনো ছন্দে ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.