বাংলা নিউজ > ময়দান > বাবার পথেই ছেলে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে রোনাল্ডো পুত্র

বাবার পথেই ছেলে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে রিয়াল মাদ্রিদে রোনাল্ডো পুত্র

বাবার পথেই ছেলে (Twitter.com)

নভেম্বর মাসের গোড়ার দিকে পিয়ের্স মগ্যানকে এক বিতর্কিত সাক্ষাৎকার দেওয়ার কারণে রোনাল্ডোর সঙ্গে সমস্ত চুক্তি খারিজ করে দেয় ইউনাইটেড। এর কয়েকদিনের মধ্যেই ১২ বছর বয়সি জুনিয়র রোনাল্ডোও ফিরে গেলেন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের যুব অ্যাকাডেমিতে।

শুভব্রত মুখার্জি: প্রিমিয়র লিগ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক একেবারে তলানিতে এসে ঠেকেছিল কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। এরপরেই কাতার বিশ্বকাপের কয়েকদিন আগেই ক্লাবের বিরুদ্ধে এক সাক্ষাৎকারে কার্যত বিষোদগার করে বসেন তিনি। তারপরেই দুই পক্ষ সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নেয়। এবার বাবার দেখানো পথেই হাঁটলেন তাঁর ছেলে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে রিয়াল মাদ্রিদের যুব অ্যাকাডেমিতে ফিরে গেলেন রোনাল্ডো পুত্র।

উল্লেখ্য এটাই প্রথমবার নয়। এর আগেও 'লস ব্লাঙ্কোস' অ্যাকাডেমির হয়ে খেলেছেন জুনিয়র রোনাল্ডো। যেখানে ২০ ম্যাচে ৫০ টি গোল ও রয়েছে তাঁর। বিষয়টি নিয়ে যদিও এখনো রোনাল্ডো বা ইউনাইটেড অথবা রিয়াল মাদ্রিদ কোন তরফেই কোন মম্তব্য করা হয়নি। স্প্যানিশ সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানানো হয়েছে। প্রসঙ্গত ইতালিয়ান ক্লাব জুভেন্টাস থেকে রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ফিরে আসার পরেই জুনিয়র রোনাল্ডো ও চলে আসেন ইউনাইটেডে। নভেম্বর মাসের গোড়ার দিকে পিয়ের্স মগ্যানকে এক বিতর্কিত সাক্ষাৎকার দেওয়ার কারণে রোনাল্ডোর সঙ্গে সমস্ত চুক্তি খারিজ করে দেয় ইউনাইটেড। এর কয়েকদিনের মধ্যেই ১২ বছর বয়সি জুনিয়র রোনাল্ডোও ফিরে গেলেন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের যুব অ্যাকাডেমিতে।

প্রসঙ্গত মর্গ্যানকে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক দাবি করেছিলেন রোনাল্ডো। তিনি বলেছিলেন 'আমার মনে হচ্ছে কেউ যেন আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। আমি মনে করি কিছু মানুষ আমাকে এখানে(ইউনাইটেড) চায় না। এটা শুধুমাত্র এই বছরের ঘটনা নয়। এর আগের বছরে ও এই ঘটনা ঘটেছে। ' এরপরেই ক্লাবের তরফে এক বিবৃতিতে জানানো হয় ' পারস্পরিক সহমতের বিষয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ' উল্লেখ্য এই মুহূর্তে কোন ক্লাবেই নেই রোনাল্ডো। যা শোনা যাচ্ছে তাতে করে সৌদি আরবের আল নাসের ক্লাবের সঙ্গে বিপুল অঙ্কের টাকাতে চুক্তিবদ্ধ হতে পারেন রোনাল্ডো।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল দ্বিতীয় বিবহবার্ষিকীর পর ‘ঝড়’ জীবনে? ইনস্টাগ্রামে কীসের ইঙ্গিত দিলেন আলিয়া কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ফের গুলির আওয়াজে তটস্থ ভাটপাড়া, জখম তৃণমূল সমর্থক, অভিযোগের তিরে বিদ্ধ পদ্ম বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

Latest IPL News

কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.