বাংলা নিউজ > ময়দান > প্রশংসা কুড়িয়েছেন সারাজীবন, মৃত্যুর আগের দিন ডিন জোন্স শুনলেন তিনি ‘বিরক্তিকর’
ডিন জোন্স। ছবি- ইনস্টাগ্রাম।
ডিন জোন্স। ছবি- ইনস্টাগ্রাম।

প্রশংসা কুড়িয়েছেন সারাজীবন, মৃত্যুর আগের দিন ডিন জোন্স শুনলেন তিনি ‘বিরক্তিকর’

  • আইপিএলে ধারাভাষ্যকারের ভূমিকা পালন করছিলেন প্রাক্তিন অজি তারকা।

'অত্যন্ত বিরক্তিকর ধারাভাষ্যকার। দেখে মনে হয় খুব বিরক্তিজনক মানুষও। স্টার স্পোর্টসের যত তাড়াতাড়ি সম্ভব ওকে বাতিল করা উচিত। নাহলে আইপিএল ২০২০ মিউট করে দখতে হবে।'- বুধবার রাতে ঠিক এই ভাষাতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করা হয় ডিন জোন্সের। বিষয়টা নিতান্ত মজার ছলে গ্রহণ করেন প্রাক্তন অজি তারকা। তিনি সোশ্যাল মিডিয়াতেই সমালোচনাকারীকে পরামর্শ দেন যে, তাঁর টেলিভিশন সেট মিউট করেই খেলা দেখা উচিত। কারণ, খেলা দেখাটা জরুরি।

রি-টুইটে জোন্স লেখেন, 'এটা জেনে অনন্দিত যে, তুমি খেলা দেখছ। শুধু মিউট বটনে চাপ দাও।' তাঁর এক অনুরাগী এমন সমালোচনা অগ্রাহ্য করার পরাামর্শ দিলে জোন্স খেলোয়াড়সুলভ মানসিকতায় লেখেন, 'সব ঠিক আছে। নিজস্ব মতামত প্রকাশের স্বাধীনতা সবার আছে।'

টুইটারে সমালোচনা।
টুইটারে সমালোচনা।

কুমালি আমিরুদ্দিন নামক টুইটার অ্যাকাউন্ট ব্যবহারকারী তখনও বোধহয় জানতেন না যে, পরের ম্যাচ থেকেই তাঁর কাছে বিরক্তিকর মনে হওয়া কণ্ঠস্বর চিরতরে স্তব্ধ হয়ে যাবে। কারণ, অত্যন্ত খোলা মনের মানুষটি শুধু কমেন্ট্রিকেই নয়, হঠাৎই ইহলোককে বিদায় জানালেন বৃহস্পতিবার। সারা জীবনে কাজের জন্য প্রশংসা কুড়িয়েছেন বহু। শেষ বেলায় এমন সমালোচনাকেই সঙ্গী করলেন ডিন জোন্স।

বৃহস্পতিবার দুপুরে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ডিন জোন্স। আইপিএলে ধারভাষ্য দেওয়ার জন্য তিনি মুম্বইয়ে ছিলেন। গত রাতেও কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের ধারাবিবরণী শোনা গিয়েছে তাঁর কণ্ঠে। স্টার স্পোর্টসের তরফে বিজ্ঞপ্তি জারি করে জোন্সের মৃত্যুর খবর জানানো হয়েছে। এও জানানো হয়েছে যে, তাঁর মরদেহ অস্ট্রেলিয়ায় পাঠানোর জন্য অজি দূতাবাসের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

বন্ধ করুন