বাংলা নিউজ > ময়দান > দলে সুযোগ না পেয়ে টুইটারে ট্রেন্ডিং সঞ্জু স্যামসন! উঠল 'ন্যায়বিচারে'র দাবি
আইপিএলে সঞ্জু স্যামসন (ফাইল ছবি এএনআই) (ANI)
আইপিএলে সঞ্জু স্যামসন (ফাইল ছবি এএনআই) (ANI)

দলে সুযোগ না পেয়ে টুইটারে ট্রেন্ডিং সঞ্জু স্যামসন! উঠল 'ন্যায়বিচারে'র দাবি

  • দুর্দান্ত আইপিএলের পর সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও ৮৭.৫ গড় এবং ১৪৭.০৫ স্ট্রাইক রেটে ব্যাট করছেন সঞ্জু স্যামসন।

আরও একবার ভারতীয় দল নির্বাচনের সময় বাদ দেওয়া হল ২৬ বছর বয়সী উইকেট-রক্ষক ব্যাটার সঞ্জু স্যামসনকে। কেরলের এই ক্রিকেটারের কাছে এটা হৃদয় বিদারক। ফিটনেসের অভাবের কারণেই নাকি ১৭ নভেম্বর জয়পুরে শুরু হতে চলা হোম সিরিজে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামা হচ্ছে না সঞ্জুর।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ভারতীয় দলে আইপিএল-এ ভালো প্রদর্শন করা বেশ কয়েকজন নবাগত থাকলেও নেই সঞ্জু। আর তারপরেই নির্বাচকদের 'বার্তা' দিতে একটি প্রতীকী পোস্ট করেন সঞ্জু স্যামসন। জাতীয় দল ও আইপিএলে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় দুর্দান্ত ক্যাচ ধরা ও বাউন্ডারি বাঁচানোর কয়েকটি মুহূর্তকে কোলাজ করে স্যামসন পোস্ট করেন টুইটারে। কোনও ক্যাপশন ছাড়াই সঞ্জু যেন নির্বাচকদের বলছেন, 'দেখুন আমার ফিটনেস।' 

আইপিএলে ১৪ ইনিংসে ১৩৬.২৭ স্ট্রাইক রেট এবং ৪০ গড় সমেত সঞ্জু করেছেন ৪৮৪ রান। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও ৮৭.৫ গড় এবং ১৪৭.০৫ স্ট্রাইক রেটে ব্যাট করে সংগ্রহ করেছেন ১৭৫ রান। তারপরও ভারতীয় দলে জায়গা না পাওয়ায় স্বভাপতই হতাশ, অবাক, দুঃখিত সঞ্জু।

শোনা যাচ্ছে, জাতীয় নির্বাচকরা স্যামসনের ফিটনেস নিয়ে খুশি নন। সেকারণেই নাকি তাঁকে জাতীয় দলের জন্য তাঁর নাম ভাবা হয়নি। টি-২০ দলে স্যামসনের না থাকা অবাক করেছে অনেককেই। বিষয়টা মন থেকে মেনে নিতে পারেননি স্যামসন নিজেও। সঞ্জুর প্রতি ‘অন্যায়ের প্রতিবাদে’ সরব হন বহু ক্রিকেটপ্রেমী নেটিজেন। আর এরই মধ্যে টুইটারে ‘জাস্টিস ফর সঞ্জু স্যামসন’ হ্যাশট্যাগ (#JusticeforSanjuSamson) ট্রেন্ড করা শুরু করে। অনেকেরই মত, ঈশান কিষাণের মতো সঞ্জুকেও শুধু ব্যাটসম্যান হিসেবে দলে নিতে পারতেন নির্বাচকরা।

বন্ধ করুন