বাংলা নিউজ > ময়দান > তাঁকে নিয়ে অসন্তোষ, তবু চুক্তি শেষ হয়ে গেলেও অজি কোচ হয়েই থাকতে চান ল্যাঙ্গার
জাস্টিন ল্যাঙ্গার।
জাস্টিন ল্যাঙ্গার।

তাঁকে নিয়ে অসন্তোষ, তবু চুক্তি শেষ হয়ে গেলেও অজি কোচ হয়েই থাকতে চান ল্যাঙ্গার

  • ল্যাঙ্গারকে নিয়ে ব্যাপক অসন্তুষ্ট অজি ক্রিকেটাররা। তাঁর কোচিং স্টাইল ক্রিকেটারদের একেবারেই পছন্দ নয়। যদিও ল্যাঙ্গারের দাবি, এ রকম কোনও ঘটনাইনাকি ঘটেনি।

বছর তিনেক আগে ড্যারেন লেম্যানের থেকে দায়িত্ব নিয়ে অস্ট্রেলিয়ার কোচের দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল জাস্টিন ল্যাঙ্গারের হাতে। আগামী বছর তাঁর চুক্তি শেষ হয়ে আসছে। তবে অস্ট্রেলিয়ার দায়িত্ব ছাড়তে রাজি নন ল্যাঙ্গার। তিনি অস্ট্রেলিয়ার কোচ হয়েই থাকতে চান। 

সূত্রের খবর, ল্যাঙ্গারকে নিয়ে ব্যাপক অসন্তুষ্ট অজি ক্রিকেটাররা। তাঁর কোচিং স্টাইল ক্রিকেটারদের একেবারেই পছন্দ নয়। যদিও ল্যাঙ্গারের দাবি, এ রকম কোনও ঘটনাই নাকি ঘটেনি। বরং তিনি জানিয়েছেন, তাঁর কাছে যে রিপোর্ট রয়েছে, সেটা নাকি ইতিবাচক। তাঁর কথা অনুযায়ী, অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড অর্থাৎ ক্রিকেট অস্ট্রেলিয়া নাকি তাঁর সঙ্গে চুক্তি বাড়াতে চলেছে।

অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে অজি কোচ এবং প্রাক্তন ওপেনরা বলেছেন, ‘যদি বোর্ড, সিইও এবং হাইপারফরম্যান্স ম্যানেজার মনে করেন, আমার কোচিংয়েই অস্ট্রেলিয়া দল এগিয়ে যাবে, আমি সেই কাজটি ভালবেসেই করব।’

এরই সঙ্গে তিনি বলেছেন, ‘আমি ভারতের সঙ্গে হারটা মেনে নিতে পারিনি। কেউই হারতে পছন্দ করে না। আমি পুরোপুরি প্রতিশ্রুতিবদ্ধ এবং আমি নিজের কাজকে ভালবাসি, অস্ট্রেলিয়ান ক্রিকেট দলকে ভালবাসি, আমি খেলোয়াড়দের আর অস্ট্রেলিয়ান ক্রিকেটকে ভালবাসি।’

ল্যাঙ্গার আরও বলেছেন, ‘এগুলিই আমার জীবনের সবচেয়ে বেশি মূল্যবান। আমি গত তিন বছরে খুব ভাল কাজ করেছি বলেই মনে করি। আর সেই ফিডব্যাকটাই রয়েছে সকলের কাছে। এ কারণেই হয়তো অজি কোচ হিসেবে আমার মেয়াদ বাড়তে পারে।’ এক কথায়, কোচের দায়িত্বে থাকতে, নিজের ঢাক নিজেই পিটিয়েছেন ল্যাঙ্গার।

বন্ধ করুন