বাংলা নিউজ > ময়দান > রোনাল্ডোর জোড়া গোলে জুভেন্তাসের জয়, হারের মুখ দেখল মেসির বার্সেলোনা
গোলের পর রোনাল্ডোকে ঘিরে উচ্ছ্বাস সতীর্থদের। ছবি- টুইটার।
গোলের পর রোনাল্ডোকে ঘিরে উচ্ছ্বাস সতীর্থদের। ছবি- টুইটার।

রোনাল্ডোর জোড়া গোলে জুভেন্তাসের জয়, হারের মুখ দেখল মেসির বার্সেলোনা

  • নতুন মরশুমে লিগের পাঁচ ম্যাচে আটটি গোল করলেন সিআর সেভেন।

শুভব্রত মুখার্জি

দুই মহাতারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিশ্বের দুই প্রান্তে নিজ নিজ ক্লাবের হয়ে ঘয়োয়া লিগে খেলতে নেমেছিলেন। দুই কিংবদন্তি দুধরনের ভাগ্যের সম্মুখীন হলেন। করোনাকে জয় করে যখন ইতালির ঘরোয়া লিগ সিরি-এ তে জুভেন্তাসকে রোনাল্ডো এনে দিলেন কাঙ্ক্ষিত জয়, তখন স্পেনে ফের হারের সম্মুখীন হলেন লিও মেসি। সিরি-এ তে ক্যাগলিয়ারির বিরুদ্ধে জোড়া গোল পেলেন রোনাল্ডো। অপরদিকে বার্সেলোনা হারল অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে।

ফলে মেসির বার্সা এই মুহূর্তে লা লিগাতে ৮ ম্যাচ খেলে ১১ পয়েন্ট নিয়ে রয়েছে ১০ নম্বরে। অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ১ গোলে হারার পাশাপাশি এই ম্যাচে চোটের জন্য ৪ থেকে ৬ মাসের জন্য ছিটকে গেলেন অভিজ্ঞ ডিফেন্ডার জেরার্ড পিকে। চোট পেলেন সের্জি রোবের্তোও। তাঁর চোটের বিষয়ে ক্লাব বার্সেলোনার তরফে সেইভাবে বিস্তারিত তথ্য দেওয়া হয়নি।

ম্যাচে হারের জন্য দায় অনেকটাই দায় বর্তাবে বার্সেলোনা গোলরক্ষক আন্দ্রে টের স্টেগানের উপরে। আন্দ্রে প্রায় মাঝমাঠের কাছে উঠে এসেছিলেন রক্ষণ সামলাতে। যার সদ্ব্যবহার করে গোল করলেন অ্যাটলেটিকোর কারাসকো।

অন্যদিকে সিরি-এ তে জুভেন্তাসের হয়ে ক্যাগিলারির বিরুদ্ধে ম্যাচে জোড়া গোল করেন রোনাল্ডো। জয়ের ফলে ৮ ম্যাচে ১৬ পয়েন্ট পেয়ে লিগ টেবিলে জুভেন্তাস ২ নম্বরে থাকল‌। সিরি-এ তে ৬০ গোল হয়ে গেল রোনাল্ডোর। আলভারো মোরাতার অ্যাসিস্টে ৩৮ মিনিটে দলকে এগিয়ে দেন রোনাল্ডো।বিরতির আগেই লিড দ্বিগুণ করে স্বাগতিকরা। কর্নার থেকে ফের গোল করেন রোনাল্ডো। চলতি মরশুমে লিগে পাঁচ নম্বর ম্যাচে নিজের অষ্টম গোল করেন রোনাল্ডো।

বন্ধ করুন