বাংলা নিউজ > ময়দান > অধরা চ্যাম্পিয়ন্স লিগ, আগামী বছর রোনাল্ডোকে বিক্রির পথে জুভেন্তাস : রিপোর্ট
আগামী বছর রোনাল্ডোকে বিক্রি করে দিতে পারে জুভেন্তাস (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
আগামী বছর রোনাল্ডোকে বিক্রি করে দিতে পারে জুভেন্তাস (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

অধরা চ্যাম্পিয়ন্স লিগ, আগামী বছর রোনাল্ডোকে বিক্রির পথে জুভেন্তাস : রিপোর্ট

  • শোনা যাচ্ছে, ফরাসি জায়ান্ট প্যারিস সা জাঁ বড় অঙ্কের বিনিময়ে তাঁকে কিনতে পারে।

শুভব্রত মুখার্জি

এই মুহূর্তে বিশ্বের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বার্সেলোনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার ফলে মেসির বেতন যে কমানো হবে তা একপ্রকার নিশ্চিত। এবার দু্ঃসংবাদ শোনা গেল অপর মহাতারকার জন্য। রোনাল্ডোকে নিয়ে আর ঝুঁকি নিতে রাজি নয় জুভেন্তাস। সূত্রের খবর অনুযায়ী, আগামী গ্রীষ্মের দলবদলে তাঁকে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করেছে জুভেন্তাস। ইতালির সংবাদমাধ্যমে এমনই দাবি করা হয়েছে।

৩৫ বছরে যথেষ্ট ভালো ফর্মেই আছেন রোনাল্ডো। করোনাভাইরাস থেকে মুক্ত হওয়ার পর এবার তিনি পড়েছেন চোটের কবলে। ফলে আগামী কয়েক ম্যাচ তাঁকে পাওয়া যাবে না। আগামী গ্রীষ্মে তিনি ৩৬-এ পা দেবেন। বয়সের কথা বিবেচনা করে এই মুহূর্তে রোনাল্ডোকে বিক্রি করে তাঁকে ঘিরে নিজেদের ব্যবসায়িক স্বার্থ পূরণ করতে চাযইছে জুভেন্তাস। এমনটা দাবি করেছে ইতালিয়ান পত্রিকা এএস।

উল্লেখ্য, ২০১৮ সালে ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্তাসে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। তারপর চ্যাম্পিয়স লিগ জয়ের আশায় বুক বেঁধেছিল জুভেন্তাস। কিন্তু রোনাল্ডো ভালো খেললেও তা সম্ভব হয়নি। তাই ফর্মে থাকতেই তাঁকে বিক্রি করে সমপরিমাণ কিংবা তার চেয়ে বেশি টাকা ঘরে তুলতে চায় ইতালিয়ান ক্লাব। আগামী মরসুমে চুক্তি শেষ হবে রোনাল্ডোর। চুক্তির মেয়াদ শেষ হলেই ফ্রি এজেন্ট হবেন তিনি। সেক্ষেত্রে বিনা পয়সায় তাঁকে ছেড়ে দিতে হবে। সেই ঝুঁকি না নিয়ে তাঁকে বিক্রি করে আয়ের দিকটি সুনিশ্চিত করতে চায় জুভেন্তাস। শোনা যাচ্ছে, ফরাসি জায়ান্ট প্যারিস সা জাঁ বড় অঙ্কের বিনিময়ে তাঁকে কিনতে পারে।

বন্ধ করুন