বাংলা নিউজ > ময়দান > দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন জোয়ালা গুট্টা, নয়া জীবন শুরুর পথে অভিনেতাও
জোয়ালা গুট্টা এবং বিষ্ণু বিশাল। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম jwalagutta1)
জোয়ালা গুট্টা এবং বিষ্ণু বিশাল। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম jwalagutta1)

দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন জোয়ালা গুট্টা, নয়া জীবন শুরুর পথে অভিনেতাও

  • এটা দু'জনেরই দ্বিতীয় বিয়ে।

শুভব্রত মুখার্জি

ভারতীয় ব্যাডমিন্টনের গ্ল্যামার গার্ল তিনি। জোয়ালা গুট্টা একটা সময়‌ ভারতীয় ব্যাডমিন্টনকে স্থান করে দিয়েছিলেন বিশ্বের মঞ্চে। অশ্বিনী পোনাপ্পার সঙ্গে জুটি বেঁধে ভারতকে কমনওয়েলথ গেমসে এনে দিয়েছেন স্বর্ণপদক। এবার নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার পথে এগোলেন জোয়ালা গুট্টা। পাত্র দক্ষিণী অভিনেতা ও প্রযোজক বিষ্ণু বিশাল।

এই জুটি বেশ কয়েকদিন ধরেই চুটিয়ে প্রেম করছে। এবার তাঁদের সম্পর্ক পূর্ণতা পেতে চলেছে। একথা জানিয়েছেন স্বয়ং গুট্টা। তিনি তাঁর সোশ্যাল মাধ্যমে বিয়ের তারিখও ঘোষণা করেছেন। আগামী ২২ শে এপ্রিল সকলের আশীর্বাদকে মাথায় করে তারা দু'জনে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

প্রসঙ্গত, গত বছর সেপ্টেম্বরে নিজের জন্মদিনের ষ্ণুর সঙ্গে বাগদান সেরেছিলেন গুট্টার। সোশ্যাল মিডিয়ায় বিয়ের দিন ঘোষণা করে বেশ উচ্ছ্বসিত ভারতীয় তারকা শাটলার গুট্টা । ২২ এপ্রিল বিষ্ণু বিশালের সঙ্গে সাতজন্মের বাঁধনে বাঁধা পড়বেন তিনি। এটা দু'জনেরই দ্বিতীয় বিয়ে। রজনী নটরাজের সঙ্গে বিয়ে করেছিলেন বিষ্ণু। ২০১৮ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তাঁদের এক ছেলেও আছে। আর জোয়ালা চেতন আনন্দের সঙ্গে বিয়ে করেছিলেন। ২০১১ সালে তাঁদের বিচ্ছেদ হয়।

বন্ধ করুন