বাংলা নিউজ > ময়দান > Bengal T20 Challenge: কেমন হল অনুষ্টুপ মজুমদারের নেতৃত্বাধীন কাঞ্চনজঙ্ঘা ওয়ারিয়র্সের স্কোয়াড?
সিএবি কর্তাদের সঙ্গে ৬ দলের ক্যাপ্টেন। ছবি- সিএবি।
সিএবি কর্তাদের সঙ্গে ৬ দলের ক্যাপ্টেন। ছবি- সিএবি।

Bengal T20 Challenge: কেমন হল অনুষ্টুপ মজুমদারের নেতৃত্বাধীন কাঞ্চনজঙ্ঘা ওয়ারিয়র্সের স্কোয়াড?

  • ৬টি দলের জার্সিও প্রকাশ করা হয়।

বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জের দ্বিতীয় আসরের জন্য ১২০ জন ক্রিকেটারকে বেছে নিল সিএবি। উদ্বোধনী সংস্করণে ক্লাব ভিত্তিক লড়াই দেখা গিয়েছিল। এবার টুর্নামেন্টকে আর ক্লাবের গণ্ডিতে সীমাবদ্ধ রাখা হয়নি। বরং সিএবিই আলাদা ৬টি দল গড়ে টুর্নামেন্ট আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে।

শনিবার টুর্নামেন্টের জন্য নথিভূক্ত ক্রিকেটারদের ৬টি দলে ভাগ করে দেওয়া হয়। টুর্নামেন্টে অংশ নিতে চলা ৬টি দল কাঞ্চনজঙ্ঘা ওয়ারিয়র্স, কলকাতা হিরোজ, বারাকপুর ব্যাশার্স, খড়গপুর ব্লাস্টার্স, কৃষ্ণনগর চ্যালেঞ্জার্স ও দূর্গাপুর ড্যাজলার্সের জার্সিও প্রকাশ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া, সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়, যুগ্মসচিব দেবব্রত দাস, কোষাধ্যক্ষ দেবাশিস গঙ্গোপাধ্যায় প্রমুখ।

৬টি দলের স্কোয়াড। ছবি- সিএবি।
৬টি দলের স্কোয়াড। ছবি- সিএবি।

উল্লেখ্য, ৬টি দলের ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন অনুষ্টুপ মজুমদার, ঋত্ত্বিক রায়চৌধুরি, সুদীপ চট্টেপাধ্যায়, কাজি জুনায়েদ সফি, অর্ণব নন্দী ও অভিষেক রমন। ৬টি দলের লোগে আগেই প্রকাশ করা হয়েছে বাংলার ক্রিকেট সংস্থার তরফে। এক নজরে দেখে নেওয়া যাক কেমন হল অনুষ্টুপ মজুমদারের নেতৃত্বাধীন কাঞ্চনজঙ্ঘা ওয়ারিয়র্সের স্কোয়াড।

কাঞ্চনজঙ্ঘা ওয়ারিয়র্সের স্কোয়াড: অনুষ্টুপ মজুমদার (ক্যাপ্টেন), সুদীপ ঘরামি (অনূর্ধ্ব-২৫), আয়ূশ পান্ডে (অনূর্ধ্ব-২৫), সুমন্ত গুপ্ত, অভিজিৎ ভগত (অনূর্ধ্ব-২৫), সায়ন শেখর মণ্ডল, দীপাঞ্জন মুখোপাধ্যায়, অভিরূপ গুপ্ত, বিশাল কুমার রায়, সুপ্রদীপ দেবনাথ (অনূর্ধ্ব-২৫), অভিষেক বসু (অনূর্ধ্ব-২৫), বাপি মান্না, মিথিলেশ দাস, আশ্রয় ঝা, নীলকান্ত দাস, শুভম সরকার, রবি কুমার (অনূর্ধ্ব-১৯), তীর্থঙ্কর ভান্ডারি, আদিত্য শর্মা ও শশাঙ্ক সিং (অনূর্ধ্ব-১৯)।

বন্ধ করুন