বাংলা নিউজ > ময়দান > আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই স্মিথ-কোহলিদের টক্কর দেওয়া শুরু সানরাইজার্স তারকার
কেন উইলিয়ামসন। ছবি- টুইটার।
কেন উইলিয়ামসন। ছবি- টুইটার।

আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই স্মিথ-কোহলিদের টক্কর দেওয়া শুরু সানরাইজার্স তারকার

  • ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্টের প্রথম দিনে নিউজিল্যান্ডকে ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দেন কিউয়ি দলনায়ক।

আইপিএলে মন্দ ফর্মে ছিলেন না কেন উইলিয়ামসন। যদিও তাঁর দল সানরাইজার্স হায়দরাবাদ কোয়ালিফায়ারের বাধা টপকে ফাইনালে উঠতে ব্যর্থ হয়।

আইপিএল থেকে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় ফিরেই উইলিয়ামসন শুরু করে দিলেন বিরাট কোহলি, স্টিভ স্মিথদের টক্কর দেওয়া। বিশেষ করে টেস্টে তিন তারকার এক অপরকে ছাপিয়ে যাওয়ার পারস্পরিক লড়াই শুরু করে দিলেন কিউয়ি অধিনায়ক।

নিউজিল্যান্ডের হয়ে টি-২০ সিরিজে মাঠে নামেননি উইলিয়ামসন। তবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে দলকে নেতৃত্ব দিতে নামেন। হ্যামিল্টনে প্রথম টেস্টের প্রথম দিনেই কিউয়িদের ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দেন তিনি।

টস হেরে প্রথমে ব্যাট করতে নামা নিউজিল্যান্ড প্রথম দিনের শেষে ২ উইকেটের বিনিমেয় ২৪৩ রান তোলে। উইলিয়ামসন নট-আউট থাকেন ব্যক্তিগত ৯৭ রানে। ২১৯ বলের ইনিংসে কিউয়ি দলনায়ক ১৬টি বাউন্ডারি মারেন। এছাড়া টম লাথাম করেন ৮৬ রান। রস টেলর অপরাজিত রয়েছেন ৩১ রান করে।

আইপিএলের পর ওয়ান ডে ফর্ম্যাটে মাঠে ফিরেছেন স্মিথ ও কোহলি। স্মিথ ২টি সেঞ্চুর ও কোহলি ২টি হাফ-সেঞ্চুরি করে ফর্মে থাকার প্রমাণ দিয়েছেন। টেস্টে দুই তারকার সঙ্গে সমানে সমানে লড়াই চালান উইলিয়ামসন। ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ শুরুর আগে সেই কাজটাই শুরু করে দিলেন সানরাইজার্স তারকা।

বন্ধ করুন