বাংলা নিউজ > ময়দান > ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই উইলিয়ামসন, কিউয়ি দলকে নেতৃত্ব দেবেন সাউদি
কেন উইলিয়ামসমন ও টিম সাউদি। ছবি- পিটিআই।
কেন উইলিয়ামসমন ও টিম সাউদি। ছবি- পিটিআই।

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নেই উইলিয়ামসন, কিউয়ি দলকে নেতৃত্ব দেবেন সাউদি

  • টি-টোয়েন্টির বদলে সরাসরি টেস্ট সিরিজের জন্য প্রস্তুতি সারবেন কিউয়ি অধিনায়ক উইলিয়ামসন।

সদ্যই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পরাজিত হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের খেতাব হাতছাড়া করেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। তার ৭২ ঘন্টা কাটতে না কাটতেই ১৭ নভেম্বর জয়পুরে তিন ম্যাটের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামছে কিউয়ি দল। তবে সেই সিরিজে খেলবেন না অধিনায়ক কেন উইলিয়ামসন।

১৭ নভেম্বর থেকে শুরু হওয়া সিরিজের শেষ ম্যাচ খেলা হবে ২১ নভেম্বর ইডেন গার্ডেন্সে। সেই সিরিজে না খেলে তারপর ২৫ নভেম্বর থেকে শুরু আসন্ন টেস্ট সিরিজের জন্য নিজের প্রস্তুতিতে মনোনিবেশ করবেন উইলিয়ামসন। তাঁর বদলে ২০ ওভারের সিরিজে দলকে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছে সহ-অধিনায়ক টিম সাউদিকে। এক মিডিয়া রিলিজে জানানো হয়, ‘যেহেতু টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ বুধবার খেলা হবে এবং পরের দুই ম্যাচ শুক্রবার ও রবিবার অনুষ্ঠিত হবে, তাই উইলিয়ামসনের সরাসরি টেস্ট বিশেষজ্ঞ গ্রুপে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ওরা ইতিমধ্যেই জয়পুরেই অনুশীলন শুরু করে দিয়েছে।’

নিউজিল্যান্ডের তরফে ওই রিলিজেই জানানোই হয় যে কাইল জেমিসন, ডারিল মিচেল, মিচেল স্যান্টনার এবং গ্লেন ফিলিপ্স দুই সিরিজেই খেলবেন এবং নির্বাচনের জন্য তাঁদের পাওয়া যাবে। পাশাপাশি কিউয়িদের জন্য বড় সুখবর। লকি ফার্গুসন চোটের কারণে গোটা বিশ্বকাপ থেকে ছিটকে গেলেও তিনি দুরন্তভাবে ফিটনেসে ফিরেছেন এবং ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তাঁকে পাওয়া যাবে বলেই কিউয়ি ম্যানেজমেন্ট আশাবাদী।

বন্ধ করুন