বাংলা নিউজ > ময়দান > বিমানে ধোঁয়ার মধ্যে দিয়ে নায়কের মতো হেঁটে আসছেন ‘ডিকে’! ভাইরাল কার্তিকের ভিডিয়ো
বিমানে ধোঁয়ার মধ্যে দিয়ে নায়কের মতো হেঁটে আসছেন কার্তিক (ছবি-টুইটার)

বিমানে ধোঁয়ার মধ্যে দিয়ে নায়কের মতো হেঁটে আসছেন ‘ডিকে’! ভাইরাল কার্তিকের ভিডিয়ো

  • নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ডিকে। ভিডিয়োতে, ডানহাতি ব্যাটসম্যানকে ধোঁয়ার মধ্যে বিমানের ভিতরে হাঁটতে দেখা যাচ্ছে, সেই সময় তার সতীর্থরা তার জন্য হাততালি দিচ্ছেন।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার পাঁচটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের সিরিজের চতুর্থ ম্যাচটি বুধবার রাজকোটে অনুষ্ঠিত হবে। ম্যাচের আগে দলের অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিকের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে। রাজকোট আসার পথে ফ্লাইটের ভিতরে নিজের রিল ভিডিয়ো দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন দীনেশ কার্তিক। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছেন ডিকে। ভিডিয়োতে, ডানহাতি ব্যাটসম্যানকে ধোঁয়ার মধ্যে বিমানের ভিতরে হাঁটতে দেখা যাচ্ছে, সেই সময় তার সতীর্থরা তার জন্য হাততালি দিচ্ছেন। ভিডিয়োটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘রোল নম্বর ওয়ান আসছে…’ পুরনো দিনের কথা মনে করালেন দীনেশ কার্তিক। 

ক্রিকেট ভক্তরা দীনেশ কার্তিকের এই পোস্টটি অনেক পছন্দ করেছেন এবং এতে তিনি মজার মন্তব্যও পেয়েছেন। দুই লাখের বেশি লাইক এসেছে এই ভিডিয়োটিতে। যাইহোক, দীনেশ কার্তিক বর্তমানে ব্যাট হাতে ভালো পারফর্ম করছেন এবং প্রোটিয়াদের বিরুদ্ধে আসন্ন লড়াইয়ে প্রভাব ফেলতে চাইছেন। দক্ষিণ আফ্রিকা বর্তমান সিরিজে দুর্দান্ত শুরু করেছে এবং প্রথম দুটি ম্যাচে জিতেছে এবং সিরিজে ২-১ এগিয়ে রয়েছে। এর পরে, ভারতীয় দল বিশাখাপত্তনমে খেলা তৃতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করে সিরিজে তাদের আশা বাঁচিয়ে রেখেছে।

কার্তিক এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়েও দুর্দান্ত পারফর্ম করেছেন। তিনি ১৬ ম্যাচে ফিনিশারের ভূমিকা পালন করেছিলেন। ১৮৩.৩৩ স্ট্রাইক রেটে ৩৩০ রান করেছিলেন ডিকে। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্সের কারণে প্রায় তিন বছর পর ভারতীয় দলে ফিরেছেন।

বন্ধ করুন